23 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

ডিজিটাল প্ল্যাটফর্মে যাত্রা শুরু করলো পদ্মা বাজার

বিশেষ সংবাদ

Sajal Saha
Sajal Sahahttps://nagorik.com
Sajal Saha is a Entrepreneur Journalist. Currently serving in Nagorik Television as the Head Of Sales & Marketing(Editor).
- Advertisement -

ডিজিটাল প্ল্যাটফর্ম ই-মার্সের মাধ্যমে যাত্রা শুরু করলো পদ্মা বাজার ডট কম। দুপুরে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ইকবাল হোসেনের সভাপতিত্বে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে এক ভিডিও বার্তায় পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেন, ডিজিটাল বাংলাদেশে পদ্মা বাজার ডট কম বিশাল ভূমিকা রাখবে।

পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নান বলেন, ডিজিটাল বাংলাদেশে নিত্য-নতুন নানা ব্যবসা তৈরি হচ্ছে, নানা ধরনের স্টার্টআপ, নতুন উদ্যোগ বাজারে আসছে। ই-কমার্স  সেক্টরে বিশাল একটি ক্ষেত্র তৈরি হয়েছে বাংলাদেশে। বাংলাদেশের জনগন ই-কমার্স থেকে কেনাকাটা করতে আগ্রহবোধ করছে, স্বাচ্ছন্দ্যবোধ করছে। যদিও এটা বলতেই হয়, দুই একটি ক্ষেত্রে ব্যতিক্রম ঘটেছে, যেটা আমরা আশা করিনা। সার্বিকভাবে ই-কমার্স প্রতিষ্ঠানে দিন দিন উন্নতি আরও বাড়বে।

তিনি আরও বলেন, নতুন ই-কমার্স প্রতিষ্ঠান পদ্মা বাজার ডট কম বাজারে প্রবেশ করেছে। আমি আশা করছি, তারা যে সৎ উদ্দেশ্যে এই ব্যবসায় এসেছে সেটা স্বার্থক হবে, সফল হবে। তারা নিজেরা ও ভোক্তারা লাভবান হবে। আমি চাই, নতুন স্টার্টআপ হিসেবে পদ্মা বাজার গ্রাহকের আস্থা ও পণ্যের মান ঠিক রেখে ভালো করুক, দোয়া করি অগ্রগতি অর্জন করে দেশের অর্থনীতিতে  অবদান রাখুক।

অনুষ্ঠানের পদ্মা বাজার ডট কম এর চেয়ারম্যান প্রবাসী বাংলাদেশি রইসুল খান বলেন, পদ্মা বাজার বাংলাদেশের মানুষের পণ্য চাহিদা মেটাতে নতুন দুয়ার উন্মোচন করবে। সেবার মান দিয়েই পদ্মা বাজার মানুষের হৃদয়ে স্তান করে নেবে। পদ্মা বাজার একযোগে সারা দেশে সেবা প্রদান করবে এবং ক্রমান্বয়ে মাল্টিন্যাশনাল কোম্পানী হিসেবে আত্মপ্রকাশ করবে। আজ থেকে গ্রাহকরা তাদের পছন্দের পণ্য ক্রয় করতে পারবেন এবং মার্কেটপ্লেসকে দিন-দিন আরও সমৃদ্ধ করা হবে।

অনুষ্ঠানে সমাপনি বক্তব্যে কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ইকবাল হোসেন বলেন, পদ্মা বাজার লিমিটেড একটি প্রাইভেট লিমিটেড কোম্পানী হিসেবে নিবন্ধিত এবং সকল বৈধ নথিপত্র নিয়েই যাত্রা শুরু করছে। এছাড়া সমমনা ব্যবসায়ি তথা ই-কমার্স সেক্টরের এসোসিয়েশনসহ সকল ক্ষেত্রে সমন্বয় করেই এগিয়ে যাবে পদ্মা বাজার।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচাল ইকবাল হোসেন বলেন, পদ্মা বাজার লিমিটেড সকল বৈধ নথিপত্র নিয়ে যাত্রা শুরু করেছে।

ই-কমার্স সেক্টরের সকল ক্ষেত্রে সমন্বয় করেই এগিয়ে যাবে পদ্মা বাজার। অনুষ্ঠানে কোম্পানির পরিচালকবৃন্দ, ইক্যাব নেতৃবৃন্দ, ব্যবসায়ী, শিল্পপতি, ব্যাংকার সহ অসংখ্য গুণীজন উপস্থিত ছিলেন।

রাই/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বাধিক পঠিত