29 C
Dhaka
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

বিএনপির চক্রান্ত প্রতিহত করার ক্ষমতা আ. লীগের আছে: পাপন

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

গণতন্ত্র ও বাংলাদেশের সংবিধানের প্রতি আস্থা রেখে জনমানুষের ভাগ্য উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী কাজ করছে। দেশ যখন দুর্বার গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে এবং বিশ্ব দরবারে প্রশংসা কুড়াচ্ছে ঠিক তখনই বিএনপি আবার অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে। দেশের স্বার্থ নষ্ট করার জন্য মাথা চাড়া দিয়ে উঠেছে। কিন্তু তারা ভুলে গেছে যে, রাজপথে আওয়ামী লীগকে দুর্বল ভাবার কোনো সুযোগ নাই। বিএনপির যেকোনো প্রকারের চক্রান্ত সমূলে প্রতিহত করার ক্ষমতা আওয়ামী লীগের আছে।

ভৈরব ও কুলিয়ারচর আসনের মাননীয় সংসদ সদস্য নাজমুল হাসান এমপি গত ২০ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৪টায় অনুষ্ঠিত এক গণজমায়েতে এসব কথা বলেন। দেশব্যাপী বিএনপির চলমান নৈরাজ্য, সন্ত্রাস এবং মিথ্যাচারের ষড়যন্ত্রকে রুখে দেওয়ার লক্ষ্যে ঢাকা-সিলেট মহাসড়কে বিশাল এ গনজামায়েতের আয়োজন করেছে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগ।

গনজমায়েতে ভৈরব ও কুলিয়ারচর আসনের মাননীয় সংসদ সদস্য নাজমুল হাসান এমপির নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ, ভৈরব উপজেলা ছাত্রলীগ, যুবলীগ, মহিলা লীগ, শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সর্বস্তরের জনগণ এতে স্বত:স্ফুর্তভাবে অংশগ্রহণ করেন।

সমাবেশে বিএনপির সকল রাজনৈতিক অপকৌশল, সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য ডাক দেওয়া হয়। সমাবেশের শুরুতে ভৈরব উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আওয়ামী লীগের মাঠ পর্যায়ের কর্মীরা যোগদান করেন এবং নাজমুল হাসান এমপির সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

সভার মঞ্চে উপস্থিত ছিলেন ভৈরব পৌরসভার মেয়র ইফতেখার হোসেন বেনু, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: সাইদুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেতু এবং পৌর আওয়ামী লীগের সভাপতি বাকি বিল্লাহ, সাধারন সম্পাদক আতিক আহম্মেদ সোহরাব।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কথা স্মরণ করে নাজমুল হাসান এমপি বলেন, স্বাধীনতাবিরোধী শক্তি ও কুচক্রিমহলদের দল বিএনপি বঙ্গবন্ধু হত্যা থেকে শুরু করে আওয়ামী লীগকে উৎখাত করার জন্য একের পর এক হত্যা, খুন, নিপীড়নের ধ্বংসযজ্ঞ চালিয়েছে। ২০০৪ সালের ২১ আগষ্ট গ্রেনেড হামলায় বিএনপির নৃশংসতার শিকার হন আমার মা মহিলা আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি আইভি রহমান। সেই ইতিহাস কেউ ভুলে যায়নি। কিন্তু আওয়ামী লীগ এরকম প্রতিহিংসার রাজনীতি করে না।

তিনি ভৈরব কুলিয়াড়চরের মাটিকে আওয়ামী লীগের ঘাটি হিসেবে আখ্যায়িত করে বলেন, এই মাটিতে স্বাধীনতা বিরোধী শক্তি কখনো মাথা তুলে দাড়াতে পারেনি এবং ভবিষ্যতেও পারবে না। ভৈরবের গনমানুষের কাছে বিএনপি জামায়াত বরাবরই প্রত্যাখ্যাত হয়েছে।

বর্তমান পরিস্থিতিতে বিএনপি দেশব্যাপি মানুষের শান্তি বিনষ্ট করার যে পায়তারা করছে তা নস্যাৎ করার জন্য নাজমুল হাসান এমপি নিজে রাজপথে থেকে সকল কার্যক্রম পরিচালনা করার প্রতিশ্রুতি দিয়েছেন। ভৈরব কুলিয়ারচর আসনের সকল নাগরিককে তার এই নৈতিক লড়াইয়ে পাশে পাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

সাহো/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত