28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

কলেজ ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার আত্মহত্যা

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

নাটোরে কলেজছাত্রকে বিয়ে করে ভাইরাল হওয়া সেই সহকারী অধ্যাপক খায়রুন নাহারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ভোররাতে নাটোর শহরের বলারীপাড়ার ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় নাহারের কলেজছাত্র স্বামী মামুনকে আটক করে রেখেছে পুলিশ।

নাটোরের গুরুদাসপুরে  ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা খাইরুন নাহারের মরদেহে উদ্ধার করেছে পুলিশ।  সকালে নাটোর শহরের বলারিপাড়া এলাকায় এক ভাড়া বাসাতে তার মরদেহটি পাওয়া যায়।

শিক্ষিকা খাইরুন নাহার গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় পৌর এলাকার মো. খয়ের উদ্দিনের মেয়ে এবং উপজেলার খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ছিলেন।

খাইরুনের স্বামী, এন এস ডিগ্রি কলেজের ছাত্র মামুনকে আটক রেখেছে পুলিশ। ওসি  জানান, ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে হত্যা নাকি আত্মহত্যা।

গত ১২ ডিসেম্বর কাজী অফিসে গিয়ে দুজন ভালোবেসে গোপনে বিয়ে করেন। গত ৩১ জুলাই ছাত্র-শিক্ষিকার বিয়ের বিষয়টি জানাজানি হলে সামাজিক মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মিডিয়ায় বিয়ের খবরটি ভাইরাল হয়। এতে সারা দেশে আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়।

সম্পর্ক জানাজানি হলে ছেলের পরিবার মেনে নিলেও মেয়ের পরিবার থেকে  বিয়ে মেনে নেননি। এর আগে ওই শিক্ষিকা প্রথমে বিয়ে করেছিলেন রাজশাহী বাঘা উপজেলার এক ছেলেকে। প্রথম স্বামীর ঘরে একজন সন্তান রয়েছে।

আনোয়ার হোসেন/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত