29 C
Dhaka
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

ইয়ুথক্যান! নেতৃত্ব এবং ক্যারিয়ার উন্নয়ন সম্মেলন- ২০২২

বিশেষ সংবাদ

- Advertisement -

এসওএস চিলড্রেনস ভিলেজ বাংলাদেশ, তরুণ-তরুনীদের চাকরির বাজারের জন্য প্রস্তুত করার লক্ষ্যে পটুয়াখালী জেলার কুয়াকাটায় ২৬-২৮ সেপ্টেম্বর ২০২২ ”ইয়ুথক্যান!

নেতৃত্ব এবং ক্যারিয়ার উন্নয়ন সম্মেলন-২০২২ আয়োজন করেছে। উক্ত অনুষ্ঠানে পটুয়াখালী জেলার সম্মানিত অতিরিক্ত জেলা প্রশাসক জনাব শেখ আব্দুল্লাহ সাদিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

সম্মেলনে দেশের বিভিন্ন জেলা থেকে ৭০ জন তরুন- তরুনী অংশগ্রহণ করেন যারা ২০২৪ সালের মধ্যে দক্ষ জনশক্তি হিসেবে প্রস্তুত হবে ।

এসওএস চিলড্রেনস ভিলেজ বাংলাদেশ ২০২০ সাল থেকে তরুণ-তরুনীদের জন্য ‘ইয়ুথক্যান’ প্রকল্প বাস্তবায়ন করে আসছে। এই প্রকল্পের আওতায় এসওএস বাংলাদেশ তরুণদের চাকরির বাজারের জন্য প্রস্তুত করার পাশাপাশি তাদের আত্মবিশ্বাস তৈরী, দক্ষতা উন্নয়ন ও উদ্যোক্তা তৈরীতে সাহায্য করে।

সমাপনী অনুষ্ঠানে তরুণ-তরুণীদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য প্রধান করেন পায়রা বন্দর কর্তৃপক্ষের সম্মানিত চেয়ারম্যান, রিয়ার এডমিরাল জনাব মোহাম্মদ সোহাইল। পরবর্তীতে, তরুণ-তরুনীদেরকে রিভার ক্রজে করে নির্মানাধীন পায়রা বন্দর ঘুরে দেখার সুযোগ করে দেন। সম্মেলনে সভাপতিত্ব করেন এসওএস চিলড্রেনস ভিলেজ বাংলাদেশ এর ন্যাশনাল ডাইরেক্টর ডাঃ মোঃ এনামুল হক।

সাশা//

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত