27 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

৯ স্ত্রীকে নিয়ে ঘর! সবাইকেই শিডিউল করে সময় দেন

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

বিয়ে দুজন মানুষকে এক করলেও তা মূলত একটি সামাজিক স্বীকৃতি। আর সমাজের ক্ষুদ্রতম একক পরিবার গঠনের স্বীকৃত পদ্ধতি বিয়ে। যে দেশ বা যে সমাজই হোক না কেন, প্রাচীন এ প্রথাই এখনো পরিবার গঠনের মূল ভিত্তি হিসেবে বিবেচিত। তবে বিশ্বজুড়ে একাধিক বিয়ে করলে হয় নানা আলোচনা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা হচ্ছে ব্রাজিলের বাসিন্দা আর্থার উরসোকে নিয়ে। আর এই আলোচনার কারণ তার স্ত্রীর সংখ্যা ৯ জন। মানুষ একটা বিয়ে করে সুন্দর জীবনযাপনের স্বপ্ন দেখলেও এই মডেল বিয়ে করেছেন ৯ টি।

অবাক বিষয় তিনি ৯ জন স্ত্রীকে নিয়ে নিয়ে একসাথে সংসার করছেন। এছাড়া সংসারে কোনও অশান্তি নেই। সম্প্রতি সব স্ত্রীদের উপহার দেওয়ার জন্যই তিনি মিলিয়ে ৯ লাখ টাকা খরচ করেছেন।

এখন প্রশ্ন আসবে সকল স্ত্রীকে একসঙ্গে নিয়ে সংসার কীভাবে করেন আর্থার? কীভাবেই বা সবকিছু ম্যানেজ হয়? এ ব্যাপারে সব কিছু “শিডিউল” মেনে হয় বলেই জানিয়েছেন এই যুবক। তার স্ত্রীরা মোটামুটি সবাই খুশি। তারা নিজেরাও একে অপরের দারুণ বন্ধু। সুখেই সংসার করছেন ব্রাজিলের এই মডেল।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, আর্থারের একজনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পরে তিনি আরও একবার নয়, একেবারে পরপর ৯ জন গার্লফ্রেন্ডকে বিয়ে করে ফেলেন ৷ সবাইকে সমান ভালোবাসেন তিনি। সবাইকে দামি উপহার দিতেও কোনও কার্পন্য করেন না। স্ত্রীদের মধ্যে যাতে কখনও অশান্তি না বাঁধে, তার জন্য সব সময়েই সতর্ক থাকেন আর্থার।

যুবরাজ ফয়সাল//

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত