27 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

হাজার কোটি টাকা দিলেও জ্যাক স্প্যারো হবেন না ডেপ!

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

বিশ্ব বিখ্যাত ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে অন্যতম হলো ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিরিজ। এই সিনেমার নাম শুনলেই যে বিখ্যাত চরিত্রটির কথা মনে আসে তা অবশ্যই ক্যাপ্টেন “জ্যাক স্প্যারো”, যার ভূমিকায় অভিনয় করেছিলেন মার্কিন অভিনেতা জনি ডেপ। তাকে ছাড়া অন্য কাউকে যেন প্রিয় ক্যাপ্টেন জ্যাকের চরিত্রে মানতেই পারেন না ভক্তরা!

কিন্তু ‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’ হিসেবে পর্দায় ফেরার ব্যাপারে শুরু থেকেই বেকে বসেছেন জনি ডেপ। হলিউডের ‘ক্যান্সেল কালচার’ এর শিকার হয়েছিলেন ডেপ, যার পরিপ্রেক্ষিতে ডিজনি তাকে এই ফ্র্যাঞ্চাইজি থেকে বাদ দেয়।

এদিকে, আদালতে হাজির হয়েও ডেপ বলেছেন, কোনো অবস্থাতেই তিনি আর ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিনেমার এই চরিত্রে ফিরবেন না।

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে খবর ভেসে বেড়াচ্ছে যে ডিজনির ৩০১ মিলিয়ন ডলারের প্রস্তাব গ্রহণ করে আবারও বিখ্যাত এই চরিত্রটিতে ফিরছেন ডেপ।

কিন্তু সেই আশায় গুড়েবালি! অভিনেতার প্রতিনিধি এসব প্রতিবেদনকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। পপটপিক নামক সূত্রের খবরকে অস্বীকার করে ডেপের প্রতিনিধি বলেন, এই খবর পুরোটাই বানানো।

এর আগে আদালতে অ্যাম্বার হার্ডের আইনজীবিকে ডেপ বলেছিলেন, ‘এই পৃথিবীর কোনোকিছুই না, ৩০০ মিলিয়ন ডলার আর এক মিলিয়ন আলপাকা (মেষজাতীয় প্রাণী) দিলেও আমি পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান সিনেমায় ফিরবো না।’

শুধু তাই নয়, ডিজনির সাথে তার চলমান দ্বন্দ্ব নিয়েও কথা বলেছিলেন ডেপ। তিনি বলেন, “দুই বছর ধরে এই ব্যাপারটা চলছে যে মানুষ আমাকে একজন ‘স্ত্রী নির্যাতনকারী’ হিসেবে ভাবছে। আমি নিশ্চিত, নিজের পিঠ বাঁচাতেই ডিজনি আমার সঙ্গে সম্পর্ক ছিন্ন করার চেষ্টা করছিল। তখন #মি টু আন্দোলন পুরোদমে চলছিল। তারা রাইডগুলো থেকে আমার চরিত্রটি মুছে দেয়নি, তারা ক্যাপ্টেন জ্যাক স্প্যারো লেখা পুতুল বিক্রিও বন্ধ করেনি। তারা কোনোকিছু বিক্রিই বন্ধ করেনি, শুধু আমাকেই তারা বর্জনের চেষ্টা করেছে।’

ফই//

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত