27 C
Dhaka
শনিবার, আগস্ট ২০, ২০২২

মুক্তির ৩০ বছর: ঈদে টিভিতে ‘কেয়ামত থেকে কেয়ামত’

বিশেষ সংবাদ

- Advertisement -

১৯৯৩ সালে সোহানুর রহমান সোহানের পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘কেয়ামত থেকে কেয়ামত’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেন সালমান শাহ, মৌসুমী, রাজিব, আহমেদ শরীফ, আবুল হায়াত প্রমুখ।

সিনেমাটি মুক্তির প্রায় তিন দশক পার হলেও ‘কেয়ামত থেকে কেয়ামত’ নিয়ে আজও দর্শকদের আগ্রহ কমেনি এতোটুকু। আর সে কারণেই নাগরিকের ঈদ আয়োজনের তালিকায় রয়েছে সিনেমাটি। আসছে ঈদের তৃতীয় দিন নাগরিক টেলিভিশনে প্রচারিত হবে সিনেমাটি।

সালমান শাহ ও মৌসুমীর মতো এই সিনেমার মাধ্যমে কন্ঠশিল্পী আগুনেরও অভিষেক ঘটেছিল ইন্ডাস্ট্রিতে। সালমান শাহ প্রয়াত হয়েছেন আরও আগেই। তার মৃত্যু নিয়েও দর্শকদের মাঝে রয়েছে নানা ধরণের গুঞ্জন। এ আবস্থায় সালমান শাহ এবং ‘কেয়ামত থেকে কেয়ামত’-এর নানা ঘটনা শেয়ার করতে নাগরিক টেলিভিশনের পর্দায় হাজির হচ্ছেন সিনেমাটির পরিচালক সোহানুর রহমান সোহান, অভিনেত্রী মৌসুমী এবং কন্ঠশিল্পী আগুন। সাংবাদিক সৈকত সালাউদ্দিনের সঞ্চালনায় আজ রাত সাড়ে দশটায় নাগরিকে সরাসরি সম্প্রচারিত ‘গালগল্পে গৃহবাসীরা’ অনুষ্ঠানে দেখা যাবে তাদের।

বলিউড অভিনেতা আমির খান ও অভিনেত্রী জুহি চাওলা জুটির সুপারহিট হিন্দি চলচ্চিত্র ‘কেয়ামত সে কেয়ামত তক’-এর অফিসিয়াল পুনঃনির্মাণ। হিন্দি চলচ্চিত্রের কাহিনী লিখেছেন নাসির হোসেন খান। যার বাংলা চিত্রনাট্য লিখেছেন পরিচালক সোহানুর রহমান সোহান নিজেই। আনন্দমেলা সিনেমা লিমিটেডের প্রযোজনায় এর সংলাপ লিখেছেন আশীষ কুমার লোহ।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত