28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

৬ জুন, বুধবার নাগরিকের পর্দায় যা দেখবেন

বিশেষ সংবাদ

- Advertisement -

নাগরিক প্রতিদিন চেষ্টা করে দর্শকদের পছন্দের সব অনুষ্ঠান তৈরি করতে। দর্শকদের কি অনুষ্ঠান পছন্দ, দর্শকরা আরও কী কী দেখতে চায় সেসব বিবেচনায় নিয়ে নাগরিক তৈরি করে বৈচিত্র্যময় আয়োজন।

 

আজ ৬ জুন ২০১৮ ইং, ২৩ জৈষ্ঠ্য ১৪২৫ বঙ্গাব্দ , ২০ রমজান ১৪৩৯ হিজরি, বুধবার। এই দিনে নাগরিকের পর্দায় কি আয়োজন রয়েছে চলুন দেখি…

 

দুপুর ২টা ৩০ মিনিটে দেখবেন নাগরিক সিনেমা। আজ দেখবেন, বাংলা চলচ্চিত্র কে অপরাধী। অভিনয় করেছেন, শাবনূর, ওমরসানীসহ আরও অনেকে।

 

বিকেল ৫টায় দেখবেন মিউজিক্যাল শো গান-বাকশো

বিকেল ৫টা ৩০ মিনিটে দেখবেন, ‘ঝটপট ইফতার। অল্প সময়ে কিভাবে ইফতার তৈরি করবেন তা জানতে হলে চোখ রাখবেন নাগরিকের পর্দায়।

বেঁচে থাকার জন্য স্বাস্থের প্রতি যত্নবান হতে হবে। আমরা সেটি চেষ্টাও করি। রমজান মাস আসলে দৈনন্দিন রুটিনে বড় রকমের পরিবর্তন আসে। সকল পরিবর্তন শরীর গ্রহণ করতে পারে না। যেমন যাদের প্রতিদিন ওষুধ খেতে হয়, অথবা যাদের ইনস্যুলিন নিতে হয়, আবার অনেকের হয়তো ইউরিন ইনফেকশন আছে। যাদের এ ধরণের সমস্যা আছে তাদের পাশে আছে নাগরিক। নাগরিকের দেখবেন সুস্থতা চিরদিন। প্রচারিত হবে ৫টা ৪৫ মিনিটে।

 

সততার সাথে, সৎ পথে চলার জন্য ইসলাম কিছু দিক নির্দেশনা দিয়েছে। আমরা কতটা মেনে চলছি? কেন চলতে পারছি না? মেনে না চলার কারণে কী ধরণের শাস্তি হতে পারে? সন্ধ্যা ৬টায় দেখবেন ইসলামিক অনুষ্ঠান সত্যপথ। উপস্থাপনায় মাওলানা মাসুম বিল্লাহ বিন রেজা।

সন্ধ্যা ৬টা ২২ মিনিটে দেখবেন পবিত্র কোরআন পাঠ, কোরআনের তরজমা, হামদ ও নাত।

 

সন্ধ্যা ৭টায় দেখবেন, নাগরিক সংবাদ ভিত্তিক আয়োজন। আমাদের চারপাশের খবরাখবর নিয়ে সাজানো এই আয়োজন।

 

রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত প্রচারিত হবে নাগরিক ধারাবাহিক ক্যান্ডি ক্রাশ-এর ২২ ও ২৩তম পর্ব। আজকে ২টি পর্ব উপভোগ করতে পারবেন দর্শকরা।

 

রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত দেখবেন নাগরিক ধারাবাহিক আমি তুমি সে-এর ২২ ও ২৩তম পর্ব । রচনায় রচনায় ধ্রুবনীল, পরিচালনায় মাইনুল হাসান খোকন। অভিনয়ে, জান্নাতুল পিয়া, নিলয়, বাঁধনসহ আরও অনেকে।

 

আপনার ঈদের কেনাকাটা সহজ করার জন্য নাগরিক সাজিয়েছে ঈদের কেনাকাটার আয়োজন। রাত ৯টা ৫০ মিনিটে দেখবেন, ‘ঈদ বাজারে’। আপনার ঈদের কেনাকাটা আরও সহজ করে দিতে চায় নাগরিক টেলিভিশন। আর কেনাকাটা সহজ করতে হলে চোখ রাখতে নাগরিকের পর্দায়। কম দামে ভাল জিনিস কিনতে হলে চোখ রাখতে হবে নাগরিক টেলিভিশনে।

রাত ১০টায় দেখবেন, নাগরিক ক্যাফে

নাগরিকের আয়োজন আপনাদের কেমন লাগছে, আরও কী কী দেখতে চান আমাদের জানান। ই-মেইল করুন, nagorikmotamot@gmail.com এই ঠিকানায়।

 

এছাড়া দেশ বিদেশের খবর, খেলাধুলা, অর্থ- বাণিজ্যের, বিনোদনের সব খবর জানতে ব্রাউজ করুন, www.nagorik.com

 

জাআ//

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

- Advertisement -

সর্বাধিক পঠিত