21 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩

ঈদের আগেই সাংগঠনিক সফরে বের হচ্ছেন শেখ হাসিনা

বিশেষ সংবাদ

Rabi Shankar Das
Rabi Shankar Dashttp://www.nagorik.com
Rabi Shankar Das is a Social Media Expert, Writer & Digital Journalist. He is working in Bangladesh's Entertainment & News Media industry since 2018. Currently, he is the "In-Charge Of Online" at Nagorik Television.
- Advertisement -

শিগগিরই সারাদেশে সাংগঠনিক সফরে বের হচ্ছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। লক্ষ্য- আগামী নির্বাচনকে ঘিরে ভোটারদের দুয়ারে গিয়ে সরকারের উন্নয়ন সফলতা তুলে ধরা। এরমধ্যে দিয়ে অভ্যন্তরীণ কোন্দলে জর্জরিত তৃণমুলও এক ছাতার নিচে আসার আশা।

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূলপর্যায়ে কোন্দল মেটানো, সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচার, এবং কর্মীদের চাঙ্গা করে সাংগঠনিক গতি বাড়াতে বহু আগেই মাঠে নেমেছে সরকারি দল আওয়ামী লীগ। প্রতিনিয়ত জেলা কাউন্সিল ও সাংগঠনিক নানা কাজে ছুটে বেড়াচ্ছেন কেন্দ্রের শীর্ষ নেতারা।

এই কাজকে আরও তরান্বিত করে ভোটারদের মন জয় করতে এবার মাঠে নামছেন দলীয় প্রধান শেখ হাসিনা। দলটির কার্যনির্বাহী কমিটির বৈঠকেও বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে।

করোনার কারণে বহুদিন ধরে বের হচ্ছেন না প্রধামন্ত্রী শেখ হাসিনা। জনগনের কাছ থেকে দুরে থাকতে আর ভাল লাগছে না তার। তাই পরিস্থিতি দেখে সামনের মাস থেকেই শূরু করার তাগিদ দিয়েছেন তিনি।

আওয়ামী লীগ মনে করে, তৃণমূলের নেতাকর্মীদের দূরত্ব কমিয়ে আনতে পারলে আগামী জাতীয় নির্বাচনে আসবে সফলতা। এ জন্য তৃণমূলে যোগাযোগ বাড়ানোর কাজেই এখন বেশি মনোযোগী দলটির।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত