30 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২

জায়েদের পক্ষ নিলেন মৌসুমী, সন্তানদেরকে বিচারক মানলেন ওমর সানী

বিশেষ সংবাদ

- Advertisement -

ওমর সানী ও জায়েদ খানের বিবাদে উত্তাল চলচ্চিত্রপাড়া। অবশেষে মুখ খুললেন যাকে নিয়ে এত কিছু, সেই মৌসুমী। তবে সবাইকে অবাক করে দিয়ে তিনি, নিজের স্বামী নয়, পক্ষ নিলেন জায়েদ খানের। তবে, তারপরও নিজ অবস্থানে অটল ওমর সানী। স্ত্রীর কাছে সমর্থন না পেয়ে তিনি বিচারক মানছেন সন্তানদের।

ওমর সানী- মৌসুমী অভিনিত পূর্ণদৈর্ঘ্য সিনেমার পাঠ যেন বাস্তবে! ঘটনার ফ্রেমে খল নায়ক হয়ে যায়েদ খানের আবির্ভাব হলেও মৌসুমির মন্তব্যে এখন সে-ই হিরো!

চড় কেলেঙ্কারী নিয়ে তোলপাড়ের তিনদিন পর মুখ খুলেন, ঘটনার কেন্দ্রীয় চরিত্র মৌসুমী। গণমাধ্যমে পাঠানো এক অডিও বার্তায় তিনি বলেন, এই ঘটনায় তাকে টেনে আনায় অবাক হয়েছেন। তবে, জায়েদ খানকে সে ভাল ছেলে বলেই জানেন। সম্পর্ক যতটা, তাও শুধু কাজের।

ভিডিও বার্তায় মৌসুমী তার স্বামী ওমর সানীকে ‘ভাই’ বলে সম্বোধন করেন। প্রশ্ন রাখেন, কেন এই ঘটনায় আনন্দিত সানী? পারিবারিক ভাবেই এই সমস্যার সমাধান হওয়া উচিৎ ছিলো বলেও মনে করেন তিনি।

মৌসুমীর অডিও মন্তব্যের কয়েক ঘন্টা পরই ফেইসবুকে লাইভে আসেন ওমর সানী। জানান, এখনো অভিযোগের বিষয়ে তিনি অনড়। চান না কোন ভুল বোঝাবুঝি হোক। আর বিচারক মানেছেন তার দুই সন্তানকে।

এর আগে গতকাল শিল্পী সমিতি বরাবর এক অভিযোগপত্রে ওমর সানী লিখেন, সমিতির সদস্য জায়েদ খান চার মাস তার স্ত্রী মৌসুমীকে নানা ধরনের হয়রানি করে আসছে। সুখের সংসার ভাঙতে নানান কৌশলেও তাকে হেয়প্রতিপন্ন করা হচ্ছে।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত