29 C
Dhaka
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

পঞ্চগড়ে নৌকাডুবি: চতুর্থ দিনের মতো চলছে উদ্ধার অভিযান

বিশেষ সংবাদ

- Advertisement -

পঞ্চগড়ে করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় আজ চতুর্থদিনের মতো উদ্ধার অভিযান চলছে। গতকাল সন্ধ্যা পর্যন্ত উদ্ধার করা হয় ৬৮ জনের মৃতদেহ। এখনও নিখোঁজ আছেন চারজন। এদিকে, এ ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার মেয়াদ তিন দিন বাড়ানো হয়েছে।

পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায়, আজ চতুর্থ দিনের মতো উদ্ধার অভিযান চলছে। ভোর ৬টা থেকে পঞ্চগড় থেকে দিনাজপুরের খানসামা পর্যন্ত, নদীর ১০০ কিলোমিটার এলাকাজুড়ে এই অভিযান চালানো হচ্ছে।

নৌকাডুবির ঘটনায় মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত ৬৮ জনের মরদেহ উদ্ধার করা হয়। এখনও নিখোঁজ আছেন কয়েকজন। তাদের উদ্ধারে সকাল থেকে পঞ্চগড় এবং আশপাশের জেলার ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করছে। এর বাইরে রংপুর, কুড়িগ্রাম এবং রাজশাহীর ৯ জন ডুবুরি তিন দলে বিভক্ত হয়ে উদ্ধার কাজ চালাচ্ছেন।

এদিকে, মর্মান্তিক এই ঘটনায় গঠিত তদন্ত কমিটির মেয়াদ আরও ৩ দিন বাড়িয়েছে জেলা প্রশাসন। সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কমিটির প্রধান।

গত রোববার দুপুরে মহালয়া উৎসব উদযাপন করতে, শতাধিক সনাতন ধর্মাবলম্বী, মাড়েয়া এলাকা থেকে বদ্বেশ্বরী মন্দিরে যাচ্ছিলেন। এ সময় ধারণক্ষমতার অতিরিক্ত যাত্রী ওঠানোয়, আওলিয়া ঘাটের কাছে করতোয়া নদীতে ডুবে যায় নৌকাটি।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত