27 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

মোহনা টিভির সাংবাদিক মুশফিককে উদ্ধার

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

ঢাকায় নিখোঁজ বেসরকারি টেলিভিশন চ্যানেল মোহনা টিভির সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমানকে গুরুতর আহত অবস্থায় সুনামগঞ্জ সদর উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে।

 

মঙ্গলবার ভোরে সুনামগঞ্জ সদর থানার গোবিন্দপুর এলাকার একটি মসজিদের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়।

 

সুনামগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) জিন্নাতুল ইসলাম জানান, কে বা কারা মুশফিকুরকে ওই মসজিদের সামনে ফেলে যায়। তার শার্ট-গেঞ্জি ছেঁড়া দেখা গেছে এবং মারধর করার কিছু আলামত দেখা গেছে। সেখান থেকে পুলিশ তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়।

 

এদিকে, পরিবারের সদস্যরা সদস্যরা জানান, গেল শনিবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন সাংবাদিক মুশফিকুর। ঢাকার গুলশানে মামার সঙ্গে দেখা করে বেরিয়ে যাওয়ার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না বলে অভিযোগ করে তার পরিবার।

 

সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে ওই রাতেই গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর-১৯৪) করেন মুশফিকুরের মামা এজাবুল হক।

 

তিনি আরও বলেন, সম্প্রতি মুশফিকুর তার গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার চরগোয়ালী খন্দকার নাজির আহমেদ বহুমুখী বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হন। এর পর অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি তাকে গত ২১ জুলাই রাতে মোবাইল ফোনে কল দিয়ে পরিবারসহ প্রাণনাশের হুমকি দেয়।

 

মুশফিককে উদ্ধারে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

 

ফই/জার/ফই

 

 

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত