33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

ময়মনসিংহে নিখোঁজ মায়ের মরদেহ পেলেন খুলনার মরিয়ম

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

প্রায় এক মাস ধরে, মায়ের সন্ধান পাচ্ছিলেন না, খুলনার মরিয়ম মান্নান। সামাজিক যোগাযোগ, সংবাদমাধ্যম ছাড়াও চারদিক ছুটে বেড়ান তিনি।

অবশেষে জানতে পারেন, ময়মনসিংহে মিলেছে একজনের গলিত মরদেহ। সেখানে গিয়ে, প্রাথমিকভাবে মা রহিমা বেগমকে শনাক্ত করেছেন মরিয়ম। পুরোপুরি নিশ্চিত হতে, করা হবে ডিএনএ পরীক্ষা।

দীর্ঘ ২৮ দিন ধরে নিখোঁজ ছিলেন খুলনার বাসিন্দা রহিমা বেগম। তার নিখোঁজের পর থেকেই মায়ের খোঁজ করছিলেন মেয়ে মরিয়ম মান্নান। মায়ের খোঁজ চেয়ে করা তার বিভিন্ন পোস্ট ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বৃহস্পতিবার নিজের ফেইসবুকে মায়ের খোঁজ পাওয়া গেছে বলে পোস্ট করেন মরিয়ম মান্নান। জানান, ময়মনসিংহের ফুলপুরের বওলা এলাকায় একটি কবরস্থানের ঝোপজঙ্গল থেকে একজনের মরদেহ পাওয়া গেছে, যা তার মায়ের হতে পারে। পরে পুলিশের সঙ্গে কথা বলে পোশাক ও আলামত সম্পর্কে অনেকটাই নিশ্চিত হন মরিয়ম।

সকালে সেখানে ছুটে যান মরিয়ম ও তার পরিবারের সদস্যরা। মরদেহের পোশাক দেখানো হয় মরিয়ম মান্নানকে। প্রাথমিকভাবে তিনি শনাক্ত করেন, এটা তার মায়েরই দেহাবশেষ।

ফুলপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন জানান, গত ১০ সেপ্টেম্বর অজ্ঞাতনামা মরদেহ পান তারা। ময়নাতদন্তের পর, ১২ সেপ্টেম্বর দাফন করা হয়। প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করা হয়েছে। এখন পরিচয় পুরোপুরি নিশ্চিত হতে, করা হবে ডিএনএ পরীক্ষা।

গত ২৭ আগস্ট, খুলনায় নিজের বাসার সামনে থেকে নিখোঁজ হন মরিয়ম মান্নানের মা রহিমা বেগম।

ফারাহ্‌ হোসাইন/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত