29 C
Dhaka
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

কুমিল্লায় শনিবার বিএনপির সমাবেশ, পরিবহন ধর্মঘট নেই

বিশেষ সংবাদ

- Advertisement -

এবার পরিবহন ধর্মঘট নেই। তারপরও, শনিবার বিভাগীয় সমাবেশ ঘিরে আগেভাগেই কুমিল্লায় সমবেত বিএনপি নেতাকর্মীরা। রাত কাটাচ্ছেন সমাবেশের স্থানেই। কেউ আবার উঠেছেন দলীয় নেতাদের ব্যবস্থা করা থাকার জায়গায়। এদিকে, আগতদের আপ্যায়নে, অর্ধশতাধিক গরু জবাইয়ের ঘোষণা দিয়েছেন বিএনপি নেতারা।

কুমিল্লার ঐতিহাসিক টাউন হল মাঠে শনিবার বিএনপির সমাবেশ। আগের সমাবেশগুলোতে স্থানীয় পর্যায়ে পরিবহন ধর্মঘট ডাকা হলেও, কুমিল্লার বেলায় তেমনটি হয়নি।

তারপরেও পরিবহন ধর্মঘট ও পুলিশি হয়রানির আশঙ্কায় ফেণী, নোয়াখালী, লক্ষ্মীপুরসহ আশপাশের জেলা থেকে কুমিল্লায় এসে হাজির হাজারো নেতাকর্মী।

কুমিল্লা যেন এখন উৎসবের নগরী। শীত উপেক্ষা করে, সমাবেশের মাঠেই রাত কাটাচ্ছেন অনেকেই। সেখানেই রানাবান্না খাওয়া দাওয়া।

দল থেকে আজীবন বহিষ্কৃত হন কুমিল্লা সিটির সাবেক মেয়র বিএনপি নেতা মনিরুল হক সাক্কু। গণসমাবেশ সামনে রেখে, ৭৮টি ফ্ল্যাটে আগতদের থাকার ব্যবস্থা করেছেন তিনি। বিনামূল্যে খাওয়ার ব্যবস্থাও করেছেন। এদিকে, আগতদের আপ্যায়ন করতে, সমাবেশের দিন ৫০টির বেশি গরু জবাইয়ের ঘোষণাও দিয়েছেন স্থানীয় বিএনপি নেতারা।

সাক্কু বলছেন, দল তাকে বহিষ্কার হলেও, তিনি দলের হয়ে কাজ করবেন। তার ফ্ল্যাটগুলোতে পাঁচ হাজারের বেশি নেতাকর্মী উঠেছেন। তারা থাকছেন খাচ্ছেন সমাবেশস্থলে যাচ্ছেন, এটা একটা আনন্দমুখর পরিবেশ।

বিএনপি নেতারা বলছেন, কুমিল্লায় লাখো মানুষের সমাগম হবে। হবে সফল সমাবেশ।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত