28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

সার্বিয়াকে বিপদে ফেলে জিতলো সুইজারল্যান্ড

বিশেষ সংবাদ

- Advertisement -

দুর্দান্ত খেলা জারদার শাকিরির গোলেই জয় পেয়েছে সুইজারল্যান্ড। অবশ্য সুইসদের হয়ে প্রথম গোলটি করেন আরেক মিডফিল্ডার গ্রানিত জাকা। ফরোয়ার্ডদের কাজটা নিজেদের কাধেই তুলে নিয়েছিলেন এই দুই অ্যাটাকিং মিডফিল্ডার।

সার্বিয়া ও সুইজারল্যান্ড ম্যাচ দুই দলের জন্যই ছলো গুরুত্বপূর্ণ। জিতলেই দ্বিতীয় রাউন্ডে উঠে যেতো সার্বিয়া। কারণ প্রথম ম্যাচে কোস্টারিকাকে হারিয়েছে আলেক্সান্দার মিত্রোভিচের দল। ম্যাচে জয়ের সুবাতাস পেতে পেতেও আর পায়নি সার্বিয়া।

 

প্রথমার্ধে চেনা ফুটবলই খেলেছে সার্বিয়া। ৫ মিনিটেই দলকে এগিয়ে দেন মিত্রোভিচ। ছন্দ পতন আর হয়নি, আক্রমণেও এগিয়ে ছিলো তারা। তবে দ্বিতীয়ার্ধে অচেনা লেগেছে সার্বিয়া দলকে।

 

সুইজারল্যান্ডের হয়ে তখন আরও আগ্রাসী জারদার শাকিরি ও গ্রানিত জাকা। সতীর্থদের বলের যোগান দিয়েছেন, নিজেরাও উঠে এসেছেন আক্রমণে। ৫২ মিনিটে দুইজনের লেনদেনে গোল পান জাকা।

 

সমতা নয় জয় চাই সুইসদের। ৯০ মিনিটে একাই মাঝমাঠ থেকে বল নিয়ে ছুটে চলেন শাকিরি। গতি আর কৌশলে হেরে গেছে সার্বিয়ান প্রতিরোধ। অসাধারণ এক জয়সূচক গোল করেন পুরো ম্যাচেই চমৎকার খেলা জারদার শাকিরি।

 

ব্রাজিল, সার্বিয়া ও সুইজারল্যান্ড-এদের থেকে যেকোন দল উঠবে নক আউট পর্বে। ২৭ জুন মীমাংসা হবে কোন দুই দল খেলবে বেস্ট সিক্সটিনে।

 

 

 

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত