33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

ইমরান খানের উপদেষ্টা শাহবাজ গিল গ্রেপ্তার

বিশেষ সংবাদ

- Advertisement -

রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের বিরুদ্ধে জনগণকে উসকে দেয়ার অভিযোগে ইমরান খানের উপদেষ্টা শাহবাজ গিলকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এমনকি সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানও রাষ্ট্রদ্রোহীতার মামলায় গ্রেপ্তার হতে পারেন। এরইমধ্যে তার বাসভবনে নিরাপত্তা বাড়িয়েছে পুলিশ।

এক মাসের মধ্যে দ্বিতীয়বারের মতো গ্রেপ্তার হলেন পিটিআই নেতা শাহবাজ গিল। পাঞ্জাবের উপনির্বাচনে অস্ত্র নিয়ে ভোটকেন্দ্র পরিদর্শনের অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন। এবার, রাষ্ট্রের বিরুদ্ধে জনগণকে উসকে দেয়ায় রাষ্ট্রদ্রোহ মামলায় আটক হলেন।

তবে পিটিআই চেয়ারম্যান ইমরান খানের দাবি, গিলকে অপহরণ করা হয়েছে। তাকে গাড়ি থেকে টেনেহিঁচড়ে নিয়ে যাওয়া হয়েছে। তার অভিযোগ, বিদেশি মদদপুষ্ট শেহবাজ সরকার এর জন্য দায়ী।

পাকিস্তান মুসলিম লিগ-কায়েদের সঙ্গে জোট করে পাঞ্জাবে ক্ষমতায় আছে পিটিআই। এবার প্রধানমন্ত্রীর দায়িত্বে থাকা ইমরান খানের গ্রেপ্তার নিয়ে গুঞ্জন উঠেছে। তাকে রক্ষার জন্য সবকিছু করতে প্রস্তুত পাঞ্জাব সরকার। জানিয়েছেন জোটের নেতা মুনিস এলাহি।

গ্রেপ্তার গুঞ্জন শুনে ইতিমধ্যে ইমরান খানের নিরাপত্তায় পুলিশ পাঠানো হয়েছে। তবে, ইসলামাবাদ পুলিশের মুখপাত্র স্পষ্ট করে বলেছেন, কোনো ধরনের অভিযান চালানো হচ্ছে না। সাবেক প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য ৭৬ কর্মকর্তা মোতায়েন করা হয়েছে।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত