28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

দক্ষিণ কোরিয়ায় জাতীয় শোক দিবস পালিত

বিশেষ সংবাদ

- Advertisement -

জাতীয় শোক দিবসে দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দক্ষিণ কোরিয়ার সিউলে বোম্বে একটি অভিজাত হোটেলে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।  

সাবেক ছাত্রনেতা ও দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম ভূট্টোর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন রনোর সঞ্চালনায়  স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দক্ষিণ কোরিয়া আওয়ামী লীগের উপদেষ্টা কিমশিরাজি রবিন ও গিরিজা প্রসাদ ভট্টাচার্য, সিনিয়র সহ-সভাপতি হিরন বাবু, সহ-সভাপতি লুলু জামালি, সাংগঠনিক সম্পাদক সেখ ওমর আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াদুদ জনি সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক আবু নঈম রাহাত, জাহান মুন, অর্থ সম্পাদক অশোক দাস, সংস্কৃতি বিষয়ক সম্পাদক বদরোল আমিন, ক্রীড়া সম্পাদক সেখ রহমান ও দক্ষিণ কোরিয়া আওয়ামী যুবলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক রতন দে-সহ সোয়ান ওসান ও ফারহান এর আঞ্চলিক কমিটির সভাপতি সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় ১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের জন্য বিশেষ দোয়া করা হয়।  এসময় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মী এবং স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত