29 C
Dhaka
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

বিয়ের আড়াই মাস, মা হচ্ছেন আলিয়া ভাট

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

বিয়ের মাত্র আড়াই মাসের মাথায় মা হওয়ার খবর জানিয়ে সবাইকে চমকে দিয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সোমবার ইনস্টাগ্রামে সোনোগ্রাফির ছবি শেয়ার করে এই খুশির খবর জানান আলিয়া।

ছেলে হবে না মেয়ে তা নিয়ে যেমন ভক্তদের নানা মতামত, তেমনই প্রশ্ন উঠছে, প্রেগন্যান্সি চলে এসেছিল বলেই কি তড়িঘড়ি দু’মাস আগে বিয়ে সেরেছিলেন তারকা জুটি?

বাবা হতে চলেছেন বলিউডের রাজপুত্র রণবীর কাপুর। ইনস্টাগ্রামে এই খুশির খবর দিয়ে সোনোগ্রাফির ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট। আর তার পর থেকেই চর্চা শুরু হয়েছে রণবীর ও আলিয়ার সন্তানকে নিয়ে।

গত ১৪ এপ্রিল বিয়ে করেছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের ছেলে হবে না মেয়ে তা নিয়ে যেমন ভক্তদের নানা মতামত, তেমনই প্রশ্ন উঠছে, প্রেগন্যান্সি চলে এসেছিল বলেই কি তড়িঘড়ি বিয়ে সেরেছিলেন তারকা জুটি?

কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, ‘আমি খুব শীঘ্রই ৮ নম্বর সংখ্যা বা আমার সন্তানের নাম ট্যাটু করাব’। এর পর আলিয়া হাসপাতালের বেডে শুয়ে সোনোগ্রাফির ভিডিও দেখছেন, পাশে বসে রণবীর। এমন ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন, ‘আমাদের সন্তান খুব শীঘ্রই আসছে’।

২৯ বছর বয়সী এই অভিনেত্রীর মা হওয়ার খবর মনে করিয়ে দিচ্ছে যেসব বলিউড অভিনেত্রীদের কথা, যারা অল্প বয়সে মা হয়েও সামলেছেন ক্যারিয়ার।

আলিয়া অন্তঃসত্ত্বা হওয়ার খবর মিলতেই তার এবং রণবীরের কুষ্ঠি বিচার হয়ে গেছে কাপুর পরিবারে। ভারতের এক নামকরা জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী বলছে আগামী দুই বছরের মধ্যে দুই সন্তানের জন্ম দেবেন আলিয়া। দ্বিতীয় সন্তানের জন্মের পরই সৌভাগ্যের দরজা খুলবে তাদের জীবনে।

যুবরাজ ফয়সাল//

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত