27 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

মুখ্যমন্ত্রী কে বিয়ে করার জন্যই তার বাড়িতে ঢুকেছিল হাফিজুল

বিশেষ সংবাদ

- Advertisement -

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে ঢুকে পড়া হাফিজুল মোল্লাকে গতকাল সোমবার কলকাতার আলিপুর কোর্টে তোলা হয়। আগামী ৭ই জুলাই পর্যন্ত পুলিশ রিমান্ডের নির্দেশ দেয় আদালত।

এদিকে মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকে পরা হাফিজুল মোল্লা গ্রেপ্তার হওয়ার ঘটনায় তোলপাড় হতে না হতেই হাফিজুল মোল্লার বাবা জানায়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে বিয়ে করার জন্যই হয়তো এমন ঘটনা ঘটিয়েছে আমার গুণধর পুত্র। বাড়িতে থাকলেই তার বউকে ধরে মারত । বলত ‘তুমি ভালো না বলেই মুখ্যমন্ত্রীকে বিয়ে করতে চাই আমি’।

তার বাবা জানায়, ‘দীর্ঘ ছয় মাস ধরে মানসিক সমস্যায় ভুগছে সে এর আগেও নবান্নে ঢুকে ছিল আমার ছেলে। সেখানেও সিকিউরিটিদের হাতে গ্রেফতার হয়। কিন্তু মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢোকার ঘটনা আমি টিভি মারফত শুনেছি’।

হাফিজুল মোল্লার বাড়িতে তার চার বছরের একটি কন্যা সন্তান, স্ত্রী, দাদা, দাদার স্ত্রী ও তার বাবা থাকেন। কেন এমন ধরনের ঘটনা ঘটালো হাফিজুল প্রশ্ন করতেই বাড়ির লোকজন বলে, ‘মানসিক রোগী বলেই এমন ঘটনা সে ঘটিয়েছে’। কলকাতায় মেন্টাল হাসপাতালে তার চিকিৎসা চলছে দীর্ঘ ছয় মাসে বেশি সময় ধরে।

তার বাবা ও দাদা জানায়, ‘হাফিজুল কলকাতায় গাড়ি চালাতো । স্থানীয় সূত্রের খবর, এর আগেও লোকাল হাসনাবাদ থানা নেশা ভান করার জন্য মাতলামো করার জন্য তাকে গ্রেফতার করে । বারবারই এমন ধরনের আজগুবি ঘটনা ঘটিয়ে খবরের শিরোনাম এসেছে এই হাফিজুল।

স্থানীয় প্রতিবেশীরা খুব বেশি মুখ খুলতে না চাইলেও তার মাথায় গন্ডগোল আছে বলেই জানিয়েছে। স্থানীয় পঞ্চায়েত মেম্বার সিরাজুল ঘরামি জানায়, ‘আমার বুথেরই একজন কর্মী এই হাফিজুল মোল্লা’। তার মাথার যে সমস্যা আছে তিনিও সেটা অকপটে স্বীকার করেন।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত