22 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪

আনিসুল হকের মৃত্যুবার্ষিকীতে বনানী কবরস্থানে শ্রদ্ধা

বিশেষ সংবাদ

- Advertisement -

প্রয়াত মেয়র আনিসুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকীতে বনানী কবরস্তানে তার সমাধিতে শ্রদ্ধা জানিয়েছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। দুপুরে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহীর নেতৃত্বতে প্যানেল মেয়র, বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীরা সেখানে পুষ্পস্তবক অর্পণ করেন। এছাড়া বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে দিনটিকে স্মরণ করছে সাধারণ মানুষ।

সাবেক ডিএনসিসি মেয়র প্রয়াত আনিসুল হকের ৫ম মৃত্যু বার্ষিকীতে ছিলো নানা আয়োজন। প্রিয় মানুষটিকে শ্রদ্ধায় ভালোবসায় স্মরণ করেছে বিভিন্ন সংগঠন। সকালে তার পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধা জানান, আনিসুল হকের পুত্র নাভিদুল হক।

দুপুরে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন প্রধান নির্বাহী কর্মকর্তা। এসময় ছিলনে ডিএনসিসির প্যানেল মেয়র জামাল মোস্তফাসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলররা। স্মৃতিচারণ করেন তার এক সময়ের সহকর্মী ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলরা।

আনিসুল হকের স্মৃতিতে আজও দীর্ঘশ্বাস ফেলেন ডিএনসিসি’র ৪র্থ শ্রেণীর কর্মকর্তারা। মানুষ মরে গেলেও বেঁচে থাকে তার কাজের মাধ্যমে। তাই দিয়েই তিনি বেঁচে থাকবেন আমাদের মাঝে হাজারও বছর। কারণ তিনিই শিখিয়ে গিয়েছেন মানুষ তার স্বপ্নের সমান বড়।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বাধিক পঠিত