33 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২

পশুভীতি জয় করে এখন পশুপ্রেমী দুই নায়িকা

বিশেষ সংবাদ

Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

পশুভীতি কাটিয়ে এখন পশু প্রেমে পড়েছেন ঢালিউডের দুই নায়িকা বিদ্যা সিনহা মিম ও নুসরাত ফারিয়া। তাদের ঘরে এখন গুটি গুটি পায়ে খেলা করছে বিড়াল ও কুকুর ছানা।

কয়েক মাস আগেও পশুকে ভয় পেতেন বিদ্যা সিনহা মিম। মায়ের আনা বিড়ালছানা যখন ঘরে ঘুরে বেড়াতো তখন আতঙ্কে সময় পার করতেন মিম।

বিড়ালছানার ভয়ে চেয়ারে পা উঠায়ে খেতে হয়েছে জনপ্রিয় এ নায়িকাকে। সময়ের সাথে সাথে সেই বিড়ালের মায়ায় পরে যান মিম। মিম জানায়, বিড়ালের প্রতি মায়া তিনি শুটিংয়ে গিয়েও ছাড়তে পারেননি। শুটিংয়ে গেলেও মনে পড়ত বিড়ালছানাকে।

মিমের বাসায় জায়গা করে নিয়েছে আরও একটি কুকুরছানা। প্রায় মাসখানেক আগে ভারত থেকে ৩-৪ মাস বয়সের মল্টিজ জাতের কুকুরটিকে আনা হয়। মিম জানায়, যিনি এনেছিলেন তার বাসায় এতদিন ছিল কুকুরছানাটি।

প্রায় ১০ দিনের মত হল তাকে আমাদের বাসায় আনি। সাদা রঙ্গের কুকুরছানাটির নাম দিয়েছেন ক্যান্ডি। লকডাউনের বেশির ভাগ সময় পার হয় ক্যান্ডির সাথে।

তিনি আরও জানান, মাঝে জ্বরের কারণে দুই দিন চিকিৎসকের কাছে যেতে হয়। এখন ক্যান্ডিকে পোষ মানানোর জন্য বিভিন্ন ট্রেনিং দেওয়া হচ্ছে।

অপরদিকে, পরিচিত একজনের কাছথেকে একটি দেশি জাতের বিড়ালছানা উপহার পান নায়িকা নুসরাত ফারিয়া। বিড়ালছানা পেয়েই তিনি তার মায়ায় পরে যায়। নামও দিয়েদেন বিড়ালছানার। নাম দেন- গুড্ডু ।

শুক্রবার (৯ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যমে গুড্ডুর সাথে ছবি প্রকাশ করেন নুসরাত ফারিয়া।

তিনি লিখেন, গতকালের আগপর্যন্ত জীবনে কখনো কোনো পশু স্পর্শ করিনি। কিন্তু গত রাতে নতুন আমাকে আবিষ্কার করেছি…। আমি ভাবছি, এখন আমি একটি বিড়ালের মা।

ফারিইয়া বলেন, বিড়ালটির জন্য তিনি গতরাতে বেশি ঘুমাইতে পারেননি। সারা রাত বিড়ালটি তার গা ঘেঁষে শুয়েছিল।

রাহা/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত