26 C
Dhaka
শনিবার, নভেম্বর ২৬, ২০২২

দর্শকদের মন জয় করে গেল এ আর রহমানের সুরের মূর্ছনা

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির বিশেষ আয়োজন ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হানড্রেডে’ গান গেয়ে গেলেন ভারতের অস্কারজয়ী শিল্পী এবং বিখ্যাত সংগীত পরিচালক এআর রহমান।

যদিও বৃষ্টির জন্য মূল অনুষ্ঠান শুরু করতে দেরি হয় প্রায় তিন ঘন্টা। কনসার্ট দেখতে আসা দর্শকদের ভিজতে হয় মাঠে বসেই।

বিসিবির বিশেষ আয়োজন ক্রিকেট সেলিব্রেটস মুজিব হানড্রেডের প্রথম পর্বে পারফর্ম করেন দেশের জনপ্রিয় ব্যান্ড দল মাইলস এবং মমতাজ। এই পর্ব ভালোভাবে শেষ হলেও দ্বিতীয় পর্ব শুরু করার আগেই শুরু হয় বৃষ্টি।

এখানে আসা দর্শকরা বৃষ্টিতে আটকে পরে ভিজতে থাকেন শেরে বাংলার মাঠেই। সময় যায় তবে বৃষ্টি থামার কোন লক্ষণ নেই। আশ্রয় নেয়ারও কোন ব্যবস্থা রাখেনি বিসিবি।

কনসার্টের প্রধান আকর্ষন এআর রহমান প্রস্তুত থাকলেও প্রস্তুত নেই তার মঞ্চ। বৃষ্টিতে নষ্ট হয়ে যায় মাঠের দুটি বিশাল জায়ান্ট স্কিনও।

বৃষ্টি থামলে রাত প্রায় নয়টার সময় প্রধানমন্ত্রী আসার পর জাতীয় সংগীত গেয়ে শুরু হয় কনসার্টের মূল পর্ব। এরপর আসে সেই বহুল প্রতিপক্ষার সময়। এআর রহমানের বিখ্যাত গান জয় হো আর মোকাবেলা দিয়েই দর্শকদের মন কেড়ে নেয় এই অস্কারজয়ী শিল্পি।

এরপর বঙ্গবন্ধুকে নিয়ে পরিবেশন করেন বিশেষ দুটি গান। এই গানের সুরের মূর্ছনায় ছেয়ে যায় মাঠে আসার দর্শকদের হৃদয়। যেই গান মোবাইলফোনে রেকর্ড করেন প্রধানমন্ত্রী নিজেও।

বিসিবির এই কনসার্ট শেষ হতে হতে বাজে রাত দেড়টা। বৃষ্টি না আসলে যেটি শেষ হওয়ার কথা ছিল রাত ১২টায়।

রাই/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত