27 C
Dhaka
শনিবার, আগস্ট ২০, ২০২২

আবার মাইলসে শাফিন আহমেদ

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

শাফিন আহমেদ ভক্তদের জন্য সুখবর আছে। এই জনপ্রিয় সংগীতশিল্পী ফিরছেন দলের দলের সাথে।

 

নব্বই দশকের অন্যতম জনপ্রিয় ব্যান্ড মাইলসে ভাঙনের খবর শোনা যায়। যদিও দল ত্যাগ করছেন বা করেছেন এমন কোনো কথা ও স্বীকারোক্তি শাফিন আহমেদ কখনো দেননি কোথাও। তবুও স্পষ্ট হয়ে যায় মাইলস ভেঙে যাওয়ার খবর। হামিন আহমেদের নেতৃত্বে মাইলস এগিয়ে যায়। শাফিন মাইলসকে আইনি নোটিশও পাঠিয়েছিলেন দলের অন্য সদস্যদের।

 

গত বছরের শেষভাগের এই ঘটনায় শুধু হামিন ও শাফিন দু ভাইয়ের সম্পর্কেই চিড় ধরেনি, লাখো মাইলস ভক্তদেরও হৃদয় ভেঙেছে। তবে সকল ভক্তদের জন্য নতুন খবর হলো মাইলস ফিরছে সেই পুরনো লাইন আপে। অর্থাৎ শাফিন ফিরছেন মাইলসে। বিষয়টি নিশ্চিত করেছেন হামিন আহমেদ।

 

শাফিন আহমেদের ভাই হামিন আহমেদ জানান, পুরোনো লাইনআপ নিয়ে শিগগিরই গানের দলটি প্র্যাকটিস শুরু করছে, পাওয়া যাবে নতুন গানও, দেখা যাবে কনসার্টে।

 

৯ আগস্ট বৃহস্পতিবার দুপুর ২টায় মাইলস আনুষ্ঠানিকভাবে সেই সমস্যার সমাধানের কথা জানালো তাদের অফিশিয়াল ফেসবুক পেইজের মাধ্যমে।

 

সেখানে বলা হয়েছে, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি সব সমস্যার সমাধান করে আমরা আবারও পুরনো লাইনআপে ফিরে এসেছি। এই লাইনআপেই আমরা নতুন কনসার্ট ও রেকর্ডে মন দেব।’ এই পোস্টটি নিজ নিজ দেয়ালে শেয়ারও করেছেন হামিন আহমেদ ও শাফিন আহমেদ।

 

 

মাইলসের লাইনআপ: শাফিন আহমেদ (বেজ গিটার, কণ্ঠ), হামিন আহমেদ (গিটার, কণ্ঠ), মানাম আহমেদ (কি-বোর্ড), ইকবাল আসিফ জুয়েল (গিটার) ও সৈয়দ জিয়াউর রহমান তূর্য (ড্রামস)।

 

আহা/জাআ//
- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত