27 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

ওমর সানি ও জায়েদ খানের বিবাদে উত্তাল চলচ্চিত্রপাড়া

বিশেষ সংবাদ

- Advertisement -

নায়ক ওমর সানি ও জায়েদ খানের বিবাদে উত্তাল চলচ্চিত্রপাড়া। সংসার ভাঙার অভিযোগ এনে, শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ করেছেন ওমর সানি। অস্ত্র দেখিয়ে হত্যার হুমকি পাওয়ার অভিযোগও এনেছেন তিনি। এদিকে, জায়েদ খান বলছেন, সবকিছুই উদ্দেশ্যপ্রণোদিত।

ঘটনার শুরু গত শুক্রবার খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে। স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে খারাপ আচরণের জেরে ওমর সানি চড় মেরে বসেন জায়েদ খানকে। এরপর রেগে গিয়ে জায়েদ খান পিস্তল বের করে গুলি করার হুমকি দেন সানিকে। এমন অভিযোগে সরগরম ঢালিউডপাড়া।

এ ঘটনায় রাতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বরাবর লিখিত অভিযোগ দেন ওমর সানি। অভিযোগপত্রে সংসার ভাঙা ও অস্ত্র দেখিয়ে হত্যার হুমকির অভিযোগ আনেন। গত চার মাস ধরে তার স্ত্রী মৌসুমীকে নানা হয়রানি ও বিরক্ত করে আসছেন জায়েদ খান। এর প্রমাণও তার কাছে আছে বলে দাবি করেন সানি।

এ বিষয়ে সুরাহার জন্য ডিপজলের কাছেও অভিযোগ জানিয়েছিলেন তিনি। কিন্তু, কোনো সমাধান আসেনি। বিয়ের অনুষ্ঠানে তাদের দেখা হলে, কথা কাটাকাটির এক পর্যায়ে দুজনের মধ্যে এ ঘটনা ঘটে।

পুরো ঘটনাকে উদ্দেশ্যপ্রণোদিত বলছেন জায়েদ খান। তার সঙ্গে কোনো অস্ত্র ছিল না বলেও জানান তিনি। চিত্রনায়িকা মৌসুমী বাংলাদেশে একটাই। তাঁর মতো মানুষকে অসম্মান করার সাহস কারও নেই। বলেন, জায়েদ খান। এদিকে, পরিচালক কাজী হায়াৎ বলেছেন, চড়-পিস্তল কাণ্ডের মতো ঘটনা, চরম অসভ্যতা ছাড়া আর কিছুই নয়।

মৌসুমী এর আগে শিল্পী সমিতির নির্বাচনে জায়েদ খানের প্রতিদ্বন্দ্বী প্যানেল থেকে বিজয়ী হয়েছিলেন। বর্তমান সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে আইনি লড়াই এখনো চলছে।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত