27 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

মাসে একবার পিৎজা-১৫ দিন অন্তর শপিং

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

মাসে অন্তত একবার বউকে খাওয়াতে হবে পিৎজা। আর পনের দিন অন্তর নিয়ে যেতে হবে শপিং এ। আবার পিৎজা খেলে নিয়মিত করতে হবে জিম, প্রতিদিন পড়তে হবে শাড়ি। এমনই অভিনব সব চুক্তিতে এক বিয়ে হলো, ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় আসাম রাজ্যের গুয়াহাটিতে।

বিয়ের সময় বর-কনের চুক্তি সই সাধারণত গুরুগম্ভীর একটি বিষয়। কিন্তু ভারতীয় এক বর কনের বিয়েতে অভিনব এক চুক্তি সইয়ের খবর সবার নজর কেড়েছে। আজব সব শর্তের এই চুক্তিপত্র ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়।

বর ও কনের বন্ধু-বান্ধবরাই বিয়ে উপলক্ষ্যে তৈরি করে দিয়েছে মজার এই চুক্তিপত্র। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় আসাম রাজ্যের গুয়াহাটিতে। কনে ২৪ বছর বয়সী শান্তি প্রসাদ। বন্ধুদের কথায়, সে নাকি পিৎজা পাগল। আর বর, তারই সহপাঠী ২৫ বছর বয়সী মিন্টু রায়।

শান্তির এ পিৎজা পাগলামি দেখেই বন্ধুরা স্থির করে দুইজনের বিয়েতে মজার কিছু একটা করার, যেটা তাদের বিয়েকে স্মরণীয় করে রাখবে। সে ভাবনা থেকেই গত মাসে বিয়ের একসপ্তাহ আগে চুক্তিপত্রটি তৈরি করা হয় এবং এতে তালিকার সবার উপরে রাখা হয় পিৎজা।  

চুক্তিতে পিৎজা আর শপিং ছাড়াও অন্যান্য শর্তের মধ্যে আছে:  বরকে রোববার করে সকালের নাস্তা বানাতে হবে। লেট নাইট পার্টি করাই যাবে। কিন্তু তা করতে হবে একে অপরের সঙ্গেই। ওদিকে, কনেকে পিৎজা কম খাওয়ার পাশাপাশি নিয়মিত জিমে যেতে হবে।

প্রতিদিন কনেকে শাড়িও পরতে হবে। ঘরের খাবারে কখনও না বলা যাবে না। বরকে পার্টিতে স্ত্রীর ভাল ছবি তুলে দিতে হবে। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে বর-কনের বিশাল সেই চুক্তিপত্র সইয়ের ভিডিও।

সাইফুল শাহীন/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত