27 C
Dhaka
শনিবার, আগস্ট ২০, ২০২২

রাজ পরিবারের বিয়েতে প্রিয়াঙ্কা

বিশেষ সংবাদ

- Advertisement -

বন্ধু মেগান মার্কেলের বিয়েতে সেজেগুজে হাজির বলিউড হার্ট থ্রুব নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। ফিলিপ ট্রেসির নকশা করা হ্যাট, ব্লেজার এবং স্কার্টে পরে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। মুম্বাইতে এখন প্রায় দেখাই যায় না প্রিয়াঙ্কাকে। বলিউড থেকে হলিউডেই বেশি দেখা যায় প্রিয়াঙ্কাকে। টেলিভিশন সিরিজ কোয়ান্টিকোর মাধ্যমে দর্শক হৃদয় স্পর্শ করেছিল। হলিউডে গিয়েই সম্পর্ক হয় মেগান মার্কেলের সাথে। মে মাসের শুরুতেই প্রিয়াঙ্কা মার্কিন টেলিভিশন শোতে গিয়ে বলেছিলেন, ব্রিটিশ রাজপরিবারের বিয়েতে আমন্ত্রণ পেয়েছেন তিনি।

 

প্রিয়াঙ্কা অনুষ্ঠানে বলেন, মেগান ব্যতিক্রমী ভাবনা- চিন্তা এবং লড়াকু একজন নারী। আমার মনে হয় মেগান আধুনিকযুগের নারীদের আদর্শ উদাহরণ।

 

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। দারুণ উপভোগ করেছেন এবং বন্ধু মেগানের জন্য শুভকামনা জানিয়েছেন। সেখান থেকে প্রিন্স হ্যারি এবং মেগানের ছবি ইনস্ট্রাগ্রামে পোস্ট করেন। শুভেচ্ছা বার্তা জানান প্রিয়াঙ্কা। ব্রিটিশ রাজপরিবারের নতুন সদস্য মেগানের এটি দ্বিতীয় বিয়ে। ট্রেভর এঙ্গেলসন নামের এক প্রযোজকের সাথে এর আগে বিয়ে হয়েছিল তার। ২০১৩ সালে বিবাহ বিচ্ছেদ হয় মেগানের। প্রিন্স হ্যারির সাথে পরিচয় হয় ২০১৬তে।

আহা//মাও
- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত