দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৪ জনের মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত ২ হাজার ৪৮৭ জন। ৩৪ মৃতের মধ্যে ৩১ জন পুরুষ, ৩ জন নারী। ♦♦ দেশে মৃতের মোট সংখ্যা দাঁড়াল ৩ হাজার ৩৯৯ জনে। মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৫৭ হাজার ৬০০ জন। ♦♦ গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৭৬৬ জন। আর মোট সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১ লাখ ৪৮ হাজার ৩৭০ জন। ♦♦ করোনা উপসর্গ দেখা দিলে অথবা করোনা বিষয়ক জরুরি স্বাস্থ্যসেবা পেতে ৩৩৩ অথবা ১৬২৬৩ নম্বরে কল করুন এবং তথ্য পেতে www.corona.gov.bd ওয়েবসাইটে ভিজিট করুন।। এ ছাড়া আইইডিসিআরের ইমেইল বা ১৬২৬৩ নম্বরে ফোন করা যাবে। ♦♦ www.livecoronatest.com এ আপনি ঘরে বসেই কোভিড-১৯ বা নভেল করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত কি'না, তা নিজেই মূল্যায়ন করতে পারবেন। এমনকি আপনার ঝুঁকির মাত্রা ও করনীয় সম্পর্কেও জানতে পারবেন।

বাংলাদেশ, বিনোদন

নতুন বউ কর্নিয়ার প্রথম ঈদ

মেয়েটির নাম কর্নিয়া, প্রাণবন্ত আর চটপটে। ছেলেটির নাম নাবিল, একেবারে চুপচাপ আর শান্ত স্বভাবের। একজন সেলফি তোলায় পাগল তো আর একজন ক্যামেরা দেখলেই এড়িয়ে যান। এই দুই চরিত্রের মানুষকে একই সুত্রে বাঁধে সঙ্গীত। একসাথে কাজ করতে করতে কখনও যে সহকর্মী সারাজীবনের সঙ্গী হয়ে গেলো তা তারা নিজেরাই জানেননা।

বিয়েতে কি করবেন, কি পড়বেন, কি খাবেন, কাকে দাওয়াত করবেন সবই চূরান্ত কিন্তু করোনা এসে কাঁটা হয়ে দাঁড়ালো জনপ্রিয় সঙ্গীতশিল্পী কর্নিয়ার ওয়েডিং প্ল্যানে। পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ায় দুই পরিবার মিলে হঠাৎ করে ছোট্ট একটি আয়োজনের মাধ্যমে ৪ বছরের এ প্রেম কাহিনীকে এক নতুন নাম দিলেন। নাবিল সালাউদ্দিন এবং জাকিয়া সুলতানা কর্নিয়া এখন মিস্টার এন্ড মিসেস। করোনা থেকে মুক্তি মিললেই অনুষ্ঠানের মাধ্যমে সবাইকে নিমন্ত্রন জানাবেন তারা।

বিয়ের ঠিক এক সপ্তাহ পরেই ছিল কোরবানির ঈদ। তাই নতুন বউ হিসেবে দুটি বাসায় সমান ভাবে সময় দিতে হয়েছে নতুন দম্পতিকে। দায়িত্ব সামলাতে একটু ভালো বেগও পেতে হয়েছে নতুন বউ কর্নিয়াকে। একদম ভিন্ন স্টাইলে কেটেছে এবারের ঈদটা। কিন্তু আনন্দের পাশাপাশি দর্শকদেরও ভীষন মিস করেছেন কর্নিয়া। কারন এর আগের ঈদগুলোতে নতুন গান, স্টেজ শো, লাইভ আড্ডা, দাওয়াত এগুলো নিয়েই মেতে থাকতেন হাস্যজ্জল এই গায়িকা।

সেই ২০১২ সালে টিভি রিয়েলিটি শো পাওয়ায় ভয়েসের মাধ্যমেই সঙ্গীতজগতে নিজের নাম লেখালেন মাগুরার এ কণ্ঠশিল্পী। তারপর থেকেই বড় ছোট সবার কাছে প্রিয় হয়ে ওঠেন কর্নিয়া। চঞ্চল স্বভাবের হলেও নিজের ক্যারিয়ারের ব্যাপারে বেশ স্থির এবং সচেতন তিনি। করোনায় সঙ্গীত জগতের উপর দিয়ে একটা বড় ঝড় যাবে বলে তার ধারনা। তাই নতুন জীবনের জন্য ভক্তদের কাছে দোয়া আর সঙ্গীতের পাশে থাকার আহ্ববান জানিয়েছেন সঙ্গীতশিল্পী কর্নিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশ

আক্রান্ত
২৫৭৬০০
সুস্থ
১৪৮৩৭০
মৃত্যু
৩৩৯৯
সূত্র:আইইডিসিআর

বিশ্ব

আক্রান্ত
১৯৮২৪০৩৯
সুস্থ
১২৭৩২৫৪৬
মৃত্যু
৭২৯৯১০
সূত্র: ওয়ার্ল্ড মিটার
আজ জহির রায়হানের জন্মদিন
বৈরুত বিস্ফোরণের অ্যামোনিয়াম নাইট্রেট কী পদার্থ?
এন্ড্রু কিশোরের সেরা ৫ গান
চোখে মুখে মৌমাছি নিয়ে চার ঘণ্টা!