23 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪

এমবাপ্পের গোলে কষ্টের জয় পিএসজির

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

লা লিগায় তিন ম্যাচ পর জয়ে ফিরলো রিয়াল মাদ্রিদ। অন্যদিকে লিগ ওয়ানে এমবাপ্পের গোলে জয় পেয়েছে পিএসজি। এদিকে মোহামেদ সালাহও পেনাল্পি মিসে বোর্নমাউথের বিপক্ষে ১-০ গোলে হেরেছে লিভারপুল।

ম্যাচের শুরুতে পিছিয়ে পড়েও দুর্দান্তভাবে সেখান থেকে কামব্যাক করেছে রিয়াল মাদ্রিদ। তাদের জন্য অবশ্য এভাবে ফিরে আসা নতুন কিছু নয়। পুরো প্রথমার্ধে পিছিয়ে থেকেও এর আগে লিভারপুলকে হারিয়েছিল আনচেলত্তির শিষ্যরা। তবে লা লিগায় সর্বশেষ তিন ম্যাচেও জয়ের দেখা পাচ্ছিল না রিয়াল। চতুর্থ ম্যাচে এসে তাদের জয়ের ধারায় ফিরলো লস ব্লাঙ্কোসরা।

ম্যাচের মাত্র ৮ মিনিটে এগিয়ে যায় সফরকারীরা। গোল খেয়ে যেন আরও বেশি আক্রমণাত্মক হয়ে ওঠে রিয়াল। ২২ মিনিটে সমতায় ফেরান ব্রাজিলিয়ান তারকা ভিনিসিউস। ৩৯ মিনিটে রিয়ালের ব্যবধান বাড়ান আরেক ব্রাজিলিয়ান মিলিতাও। যোগ করা সময়ে এস্পানিওলের জালে শেষ পেরেকটি মারেন অ্যাসেনসিও।

অন্যদিকে বায়ার্নের কাছে হারের পর লিগ ওয়ানের ম্যাচে জয়ে ফিরেছে পিএসিজি। ব্রেস্তকে ২-১ ব্যবধানে হারিয়েছে প্যারিসের এই ক্লাবটি। ৩৭ মিনিটে সোলের গোলে এগিয়ে যাওয়ার পর ফ্রাঙ্ক হনোরাতের গোলে সমতায় ফেরে ব্রেস্ত। ৯০ মিনিটে মেসির অ্যাসিস্টে জয় সূচক গোলটি করেন এমবাপ্পে।

এদিকে ইপিএলে বোর্নমাউথে পা কেটেছে লিভারপুরের। মিশরীয় তারকা মোহামেদ সালাহর পেনাল্টি মিসে ১-০ গোলের হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে ইয়্যুর্গেন ক্লপের শিষ্যদের। ২৮ মিনিটে ফ্লিপ বিলিংয়ে গোলে এগিয়ে যাওয়ার পর ৬৯ মিনিটে পেনাল্টি পায় অল রেডরা। আর সেখানেই ব্যর্থ হয় মোহামেদ সালাহ।

রাজিবুল ইসলাম/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বাধিক পঠিত