28 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

টি-টোয়েন্টি থেকে তামিম ইকবালের অবসরের ‘ইঙ্গিত’

বিশেষ সংবাদ

- Advertisement -

তামিম ইকবালের একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ক্রিকেটপাড়ায় শুরু হয়েছে নতুন গুঞ্জন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ইঙ্গিত দিয়েছেন এই ওপেনার। মুহূর্তেই ভাইরাল স্ট্যাটাসটি। তবে মিনিট দশেক পরেই সরিয়ে নিয়েছেন এই ওপেনার।

তামিম ইকবাল বাংলাদেশের সবচেয়ে নির্ভরযোগ্য ওপেনার। তবে এই মুহুর্ত্বে টি-টোয়েন্টি থেকে ছয় মাসের জন্য নিজেকে সরিয়ে রেখেছেন তিনি। যা শেষ হবে চলতি মাসের ২৭ তারিখ। তামিম নিজের ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসে লেখেন, ‘টি-টোয়েন্টি ইন্টারন্যাশনাল’ তারপরে তিনটি বিদায় সূচক ইমোজি।

এই ফরম্যাট থেকে ছুটিতে থাকায় উইন্ডিজে চলমান টি-টোয়েন্টি সিরিজে অংশ নিচ্ছেন না বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আগেই বলে দিয়েছেন, উইন্ডিজ সফরে টি-টোয়েন্টি না খেললে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলেও সুযোগ পাবেন না তামিম।

২০০৭ সালে কেনিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয়েছিল তামিমের। সর্বশেষ ২০২০ সালে জিম্বাবুয়ের এই ফরম্যাটে খেলেন বাংলাদেশের হয়ে।

গত ২৭ জানুয়ারি বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেট চলাকালীন হঠাৎ করেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে বিরতির ঘোষণা দেন এই ওপেনার। টি-টোয়েন্টি ক্যারিয়ার নিয়ে চরম অনিশ্চয়তার মধ্যেই এই স্ট্যাটাস দিলেন তামিম।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত