28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

নেইমারের বদলে ১০০ মিলিয়ন ও সেমেদো-ডেমবেলেকে দাবি

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

নেইমার পিএসজিতে থাকছেন নাকি বার্সেলোনায় ফিরছেন? এমন প্রশ্ন আসছে ঘুরে ফিরে। তবে আশার কথা হলো চলমান ট্রান্সফার মার্কেট বন্ধ হওয়ার আগে বার্সেলোনাকে কঠিন এক প্রস্তাব দিয়ে বসেছে ফরাসি ক্লাবটি।

 

ফরাসি সংবাদমাধ্যম ‘লা পারিসিয়েন’ জানিয়েছে, নেইমারকে বেচতে বার্সাকে একটি প্রস্তাব দিয়েছে পিএসজি ১০০ মিলিয়ন ইউরোর সঙ্গে দিতে হবে নেলসন সেমেদো আর ওসমানে ডেমবেলেকে।

 

কাতালান রেডিও ‘আরএসি১’ জানিয়েছে, মঙ্গলবার এ ব্যাপারে আলোচনা করতে দু’পক্ষ প্যারিসে বসবে। যেখানে আশা করা হচ্ছে নিজেদের দুই খেলোয়াড়কে রেখে দিতে চেষ্টা করবে বার্সা।

 

এদিকে, বার্সেলোনাকে মাথায় এটিও রাখতে হবে, নেইমারকে পেতে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদও প্রস্তাব দিয়ে রেখেছে।

 

কাতালানদের পক্ষে আলোচনা করতে সদস্য হিসেবে থাকছেন অস্কার গ্রাউ, এরিক আবিদাল ও হ্যাভিয়ের বোর্দাস। ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ, তার এই সদস্যদের সঙ্গে ইতোমধ্যে আলাপ করে নিয়েছেন। পিএসজির তরফ থেকে থাকবেন স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো।

 

যেখানে বার্সা চাচ্ছে নেইমারকে এই মৌসুমে ধারে এনে পরের মৌসুমে ১৭০ মিলিয়ন ইউরোর বিনিময়ে পাকাপাকিভাবে কিনে নিতে।

 

আর নেইমারের সম্ভাব্য দাম হিসেবে পিএসজি ২৫০ থেকে ৩০০ মিলিয়ন ইউরো ধরে রেখেছে। তাদের মতে বার্সার দুই খেলোয়াড়ের মূল্য হবে ১৫০ থেকে ২০০ মিলিয়ন ইউরো।

 

তবে এই মুহূর্তে নেলসন সেমেদো ও ওসমানে ডেমবেলেকে হারাতে চাচ্ছে না বার্সা। দেম্বেলে ক্লাবের প্রত্যাশা পূরণ করতে পারেনি এটা ঠিক, কিন্তু ফ্রেঞ্চম্যানের ওপর এখনো ভরসা রেখেছে লিগ চ্যাম্পিয়নরা। আর আর্নেস্তো ভালভার্দের কাছে তো সেমেদো বেশ মূল্যবানই বটে।

 

ফই/শাই/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত