28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

বিসিবির কাঠগড়ায় কোচিং প্যানেল

বিশেষ সংবাদ

- Advertisement -

জিম্বাবুয়েতে ভরাডুবির পর এবার কোচদের প্রতি কঠোর হচ্ছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সিরিজ শেষে কোচিং স্টাফদের ছুটি কাটানোর কথা থাকলেও এবার আর তা হচ্ছেনা। জিম্বাবুয়েতে কেন এমন ভরাডুবি সেই ব্যাখ্যা দিতেই কোচিং স্টাফদের ঢাকায় ডেকেছে বিসিবি।

এবার বিসিবির কাঠগড়ায় উঠছে বাংলাদেশ দলের কোচিং স্টাফরা। বিশেষ করে হেড কোচ রাসেল ডোমিঙ্গো। টি-টোয়েন্টির পর ওয়ানডেতে সিরিজ হার জিম্বাবুয়ের বিপক্ষে। এমন বাজে পারফর্ম করলে কোচিং প্যানেলে কাঠগড়ায় ওঠাই স্বাভাবিক।

বাংলাদেশের ক্রিকেট উন্নতিতে বড় ভূমিকা রেখেছেন সাবেক কোচ চন্ডিকা হাথুরুসিংহে। কঠোর এই কোচ মাঠ কিংবা মাঠের বাইরে সবকিছুই নিজের নিয়ন্ত্রণ রেখেছিলেন দক্ষ হাতে। দল পরিচলনায় নিজের পরিকল্পনা, নিজের সিদ্ধান্তকেই সবচেয়ে বেশি গুরুত্ব দিতেন। এই কোচের মতো দল পরিচালনায় ডমিঙ্গোর ভুমিকা চায় বিসিবি।

১৯ আগস্ট ঢাকায় আসার কথা রয়েছে কোচিং স্টাফদের। বিসিবি সভাপতি সহ বোর্ডের নীতি নির্ধারকদের সঙ্গে বৈঠক হওয়ার কথা আছে ২০ আগস্ট। কোচদের নিয়ে এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে পরিকল্পনা হবে সেই মিটিংয়েই।

আগামী ২৭ অগাস্ট শুরু হবে এবারের এশিয়া কাপ। বাংলাদেশ প্রাথমিক পর্বে খেলবে আফগানিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে। জাতীয় দলের এশিয়া কাপের মূল প্রস্তুতি, অনুশীলন হবে দুবাইতেই।

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত