28 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২

ম্যানসিটিকে হারিয়ে লিভারপুলের শিরোপা জয়

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

ইপিএলের শিরোপা হারানোর শোধ নিলো লিভারপুল। এফএ কমিউনিটি শিল্ড লিগে ম্যানসিটিকে ৩-১ গোলে হারিয়ে মৌসুমের প্রথম শিরোপা ঘরে তুললো লিভারপুল। অন্যদিকে জার্মান সুপার কাপে লাইপজিগকে ৫-৩ গোলে বিধ্বস্ত করে ট্রফি জিতেছে বায়ার্ন মিউনিখ।

গত মৌসুমে অবিশ্বাস্য নাটকীয়তায় শেষ মুহূর্তে ইপিএলের শিরোপা জিতে ম্যানচেস্টার সিটি। এফএ কমিউনিটি শিল্ডে লিগ চ্যাম্পিয়ন সেই সিটিকে ৩-১ গোলে হারিয়ে মৌসুমে প্রথম ট্রফিটা ঘরে তুললো লিভারপুল।

গোলউৎসব শুরু হয় ম্যাচের ২১ মিনিটে। পরে সিটিকে সমতায় ফেরায় আর্জেন্টাইন স্ট্রাইকার হুলিয়ান আলভারেজ। ম্যাচের শেষ দিকে এসে সালাহর পেনাল্টি গোলে ফের এগিয়ে যায় অলরেডরা। অভিষিক্ত ম্যাচে সিটির গোলবারে শেষ পেরেকটি মারেন নুনেজ।

এগিকে জার্মান সুপার কাপে লাইপজিগকে ৫-৩ গোলে বিধ্বস্ত করে ট্রফি ঘরে তুলেছে বায়ার্ন। প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে যায় জার্মান ক্লাবটি। একটি করে গোল করেন জামাল মুসায়ালা, সাদিও মানে ও বেনজামিন পাভার্দ। সেনেগালের তারকা মানের এ ম্যাচ দিয়ে অভিষেক ঘটল বায়ার্নের জার্সিতে।

কিন্তু বিরতির পর পরিস্থিতি পাল্টে দেন লাইপজিক। ৫৯ মিনিটে ব্যবধান কমান মার্সেল হলস্টেনবার্গ। ৬৫ মিনিটে ফের এগিয়ে যায় বায়ার্ন। কিন্তু ৭৭ ও ৮৯ মিনিটে জোড়া গোলে ব্যবধান ৪-৩ এ নিয়ে আসেন লাইপজিক। পরে যোগ করা সময়ে গোল করেন বায়ার্ন তারকা লেরয় সানে। মৌসুমের প্রথম শিরোপা জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখ।

রাই/ফই

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত