30 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২

রোনালদোকে ছাড়াই কি খেলতে হবে মাদ্রিদকে?

বিশেষ সংবাদ

- Advertisement -

স্প্যানিশ দুই জায়ান্টের খেলায় আগুণ ঝরবে এটাই স্বাভাবিক। দুই দলের খেলোয়াড়দের শরীরী ভাষা ছিল আক্রমণাত্মক। রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনার রবিবারের ম্যাচের ফলাফলের গুরুত্ব এতটা ছিল না। শিরোপা ছুঁয়ে বসে আছে বার্সা। তবে লড়াই ক্ষমতার। কার পায়ে কত শক্তি। কেউ হারতে রাজি নয়, তাই রবিবারের রাতের ম্যাচে ২-২ গোলে সমতা নিয়ে মাঠ ছাড়তে হয়েছে মেসি-রোনালদোদের।

 

তবে রিয়াল মাদ্রিদ সমর্থকদের জন্য বিশাল দুঃসংবাদ হয়ে এসেছে রোনালদোর ইনজুরি। মেসি- সুয়ারেজকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করা হয়েছে। সেই ম্যাচে রোনলদো কি নিশ্চুপ? গোল পেয়েছেন এ স্টাইকার। তবে অঘটনটি ঘটে ম্যাচের ১৪তম মিনিটে। তখন ম্যাচের ফলাফল ১-১। গোল করার সময় পরে গিয়ে গোড়ালিতে আঘাত পান রোনালদো। ব্যথা নিয়ে প্রথম ৪৫ মিনিট খেলে গেলেও বিরতির পর রোনালদোকে মাঠা নামাননি মাদ্রিদের কোচ জিনেদিন জিদান। বেঞ্চে বসে থাকতে হয়েছে রিয়ালের এই মূল অস্ত্রকে।

 

বার্সার বিপক্ষে এল ক্লাসিকোর ম্যাচ চলার সময় রোনালদোর এই চোট কতদিন তাকে মাঠের বাইরে রাখবে সেটা বলা সম্ভব হচ্ছে না। তবে রিয়ালের কোচ জিনেদিন জিদান বলছেন দ্রুত মাঠে ফিরবেন রোনালদো। তবে ফিট হয়ে ফিরতে কতদিন লাগবে সেটা জানাতে পারেননি জিদান। জিদান বলছেন, পায়ের গোড়ালি সামান্য ফুলে গেছে। রোনালদো ইনজুরি নিয়ে মোটেও চিন্তিত নন বলে জানান রিয়াল মাদ্রিদের কোচ। রিয়াল ভক্তদের চাওয়া লিভারপুলের বিপক্ষে মাঠে নামবেন রোনালদো। দলে ফিরে দলকে জিতাবেন টানা তৃতীয় চ্যাম্পিয়নস লিগ শিরোপা।

আহা//মাও
- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত