28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

লা লিগায় গোলের সুযোগ মিস করে হতাশার বৃত্তে বার্সা

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

লা লিগায় মৌসুমের প্রথম ম্যাচেই হোঁচট খেয়েছে শক্তিশালী বার্সেলোনা। রায়ো ভায়েকানোর সঙ্গে গোলশূন্য ড্র করেছে জাভি হার্নান্দেজের দল।

লিগ ওয়ানের নতুন মৌসুমে পিএসজির শুরুটা দুর্দান্ত ছিল। শনিবার ঘরের মাঠে মোঁপিলিয়েকে ৫-২ গোলে হারিয়েছে তারা। ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ডে ধরাশায়ী হয়েছে রোনালদোর ইউনাইটেড।

স্প্যানিশ লা লিগায় শুরুটা একদমই ভালো হল না বার্সেলোনার। রবার্ট লেভান্ডোফস্কি, রাফিনহাদের মতো তারকাদের দলে ভেরানোর পরও ভায়োকানোর সঙ্গে গোলশূন্য ড্র করে মৌসুম শুরু করল দলটি। এদিকে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছে বার্সার অধিনায়ক সার্জিও বুস্কেটসকে।

এদিকে ম্যাচের ১২ মিনিটের মাথায় গোলের সুযোগ মিস করেন লেভান্ডোফস্কি। দুই দলের সমান সমান লড়াইয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের পঞ্চম মিনিটে ফ্যালকাও টের স্টেগেনকে ফাঁকি দিলেও অফসাইডের কারণে বিবেচিত হয়নি গোলটি।

অপ্রতিরোধ্য গতিতে ছুটছে লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। শনিবার রাতে ৫-২ গোলের জয় পেয়েছে তারা। পার্ক দ্য প্রিন্সেসে মন্টপিলিয়ারের বিপক্ষে আলো ছড়িয়েছেন ব্রাজিলীয় তারকা নেইমার। গোল করেছেন কিলিয়ান এমবাপ্পেও, তবে দিনটি ভালো যায়নি লিওনেল মেসির।

এদিকে, ব্রাইটনের কাছে ২-১ গোলের হার দিয়ে প্রিমিয়ার লিগের মৌসুম শুরু করা রোনালদোর ইউনাইটেড ব্রেন্টফোর্ডের কাছে হেরেছে ৪-০ গোলে। ম্যাচের প্রথমার্ধেই ৪টা গোল খেয়েছে ইউনাইটেড।

ফই//

- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত