27 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২

দিলেন ফুল পেলেন জার্সি!

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

রাশিয়ান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন বিশ্বকাপ ফাইনালের আগে মিলিত হয়েছিলেন বিশ্বকাপের দুই ফাইনালিস্ট ফ্রান্স ও ক্রোয়েশিয়ার প্রেসিডেন্টদের সাথে। বৈঠকের পূর্বে পুতিন এই দুই প্রেসিডেন্টকে ফুল দিয়ে বরণ করে নেন। জবাবে ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা পুতিনকে যে উপহার দিয়েছেন তা ইতোমধ্যে সামাজিক মাধ্যমে ব্যাপক আলোচিত হয়।

 

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে একটি জার্সি উপহার দেন ক্রোয়েশিয়া প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার- কিতারোভিচ। বিশ্বকাপের ফাইনাল ম্যাচ অনুষ্ঠানের আগে পুতিনের নামে ক্রোয়েশিয়ান জাতীয় ফুটবল দলের জার্সি উপহার দেন লাস্যময়ী এ নারী প্রেসিডেন্ট।

 

এর আগে ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী থেরাসা মে’কে ক্রোয়েশিয়ার জার্সি উপহার দিয়েছিলেন। পুতিনকে জার্সি উপহার দেওয়ার পরে দুই নেতা বিশেষ বৈঠকে মিলিত হন।

 

রাশিয়া বিশ্বকাপে সবার নজর কেড়েছেন ক্রোয়েশিয়ার প্রথম নির্বাচিত নারী প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার-কিতারোভিচ। ক্রোয়েশিয়ার প্রতি ম্যাচেই দেখা গেছে তার ঝলমলে উপস্থিতি।

 

কোয়ার্টার ফাইনাল শেষে তো লুকা মদরিচদের অভিনন্দন জানাতে কিতারোভিচ চলে গিয়েছিলেন ড্রেসিংরুমেও। আর ক্রোয়েশিয়ার ম্যাচে যে কোনো উত্তেজনার পর ক্যামেরা তার দিকেই তাক করে। ফাইনালেও দেখা গেছে তার সরব উপস্থিতি।

 

 

আহা/জাআ//
- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

সর্বাধিক পঠিত