28 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল নাগরিক টিভিতে

বিশেষ সংবাদ

Juboraj Faishal
Juboraj Faishalhttps://www.nagorik.com
Juboraj Faishal is a News Room Editor of Nagorik TV.
- Advertisement -

 

বিশ্বকাপ ফুটবলের রেশ কাটতে না কাটতেই, এবার দেশের ফুটবল নিয়ে উন্মাদনায় মাতবে বাংলাদেশ। আগামী ১ অক্টোবর বিশাল আয়োজনে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট। আপামর মানুষের প্রাণের খেলা ফুটবল নিয়ে হাজির হচ্ছে নাগরিক টেলিভিশন। বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের সব খেলা সরাসরি সম্প্রচার করবে নাগরিক টিভি।

 

বাংলাদেশ-ভারতসহ মোট ৭ দেশে দেখা যাবে বঙ্গবন্ধু গোল্ডকাপ। নাগরিক টিভির পাশপাশি মাছরাঙ্গা টিভি ও বিটিভির মাধ্যমে এ টুর্নামেন্টের খেলাগুলো উপভোগ করবেন দেশের মানুষ। এছাড়া বাংলাদেশ বেতার ও রেডিও ফূর্তিতে টুর্নামেন্টের প্রতিটি খেলা ধারাবিবরণী সম্প্রচার করা হবে।

 

Watch Bangabandhu Gold Cup Football 2018 Live On Nagorik TV YouTube Channel

 

ফুটবলের সাথে উঠে আসে সেই দেশের ইতিহাস আর ঐতিহ্য। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অংশ নেয়া ৬ দেশের সংস্কৃতিও জানবে মানুষ। আর এসব জানাবে জনপ্রিয় চ্যানেল নাগরিক টিভি।

 

২২ সেপ্টেম্বর শনিবার ট্রফি উন্মোচন অনুষ্ঠানে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন বলেন, ‘আমাদের লক্ষ্য বঙ্গবন্ধু গোল্ডকাপকে এশিয়ার অন্যতম সেরা টুর্নামেন্টে রূপ দেয়া। আশা করি, সবার সহযোগিতা নিয়ে সেটা করতে পারবো।’

 

এছাড়া প্রতিবছরই বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বাফুফে সভাপতি।

 

পহেলা অক্টোবর, সোমবার থেকে সিলেট বিভাগীয় স্টেডিয়ামে শুরু হবে বঙ্গবন্ধু গোল্ডকাপের ম্যাচ। উদ্বোধনী ম্যাচেই খেলবে বাংলাদেশ। ৯ ও ১০ অক্টোবর কক্সবাজারে হবে দুটি সেমিফাইনাল। ১২ অক্টোবর ফাইনাল হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

 

জাআ/হাজা//
- Advertisement -
- Advertisement -

আরও পড়ুন

- Advertisement -

সর্বাধিক পঠিত