করোনাভাইরাসে দেশে আরও দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৮ জনের মৃত্যু হলো। ♦♦ গত ২৪ ঘণ্টায় ৫৫৩টি নমুনা সংগ্রহ করা হয়েছে। ৯ দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৭০। ♦♦ ইনডিপেনডেন্টের এক কর্মী করোনা ভাইরাস বা ‘কোভিড–১৯’–এ আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসায় ওই টেলিভিশনের ৪৭ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। ♦♦ করোনা উপসর্গ দেখা দিলে অথবা করোনা বিষয়ক জরুরি স্বাস্থ্যসেবা পেতে ৩৩৩ অথবা ১৬২৬৩ নম্বরে কল করুন এবং তথ্য পেতে www.corona.gov.bd ওয়েবসাইটে ভিজিট করুন।। এ ছাড়া আইইডিসিআরের ইমেইল বা ১৬২৬৩ নম্বরে ফোন করা যাবে। ♦♦ www.livecoronatest.com এ আপনি ঘরে বসেই কোভিড-১৯ বা নভেল করোনা ভাইরাস দ্বারা আক্রান্ত কি'না, তা নিজেই মূল্যায়ন করতে পারবেন। এমনকি আপনার ঝুঁকির মাত্রা ও করনীয় সম্পর্কেও জানতে পারবেন।

বাংলাদেশ, বিনোদন , ,

নাগরিক টিভিতে জনপ্রিয় কার্টুন সিরিজ সুপারম্যান

যেখানে কোন অন্যায় সেখানেই হাজির সুপারম্যান। দুষ্ট লোকদের শায়েস্তা করতে যার জুড়ি মেলা ভার। ছোট থেকে বড় সকলের মন জয় করা কার্টুন চরিত্র সুপারম্যান  নিয়ে হাজির হচ্ছে নাগরিক। ১ আগস্ট ২০১৮ বুধবার থেকে কার্টুনটি প্রচার শুরু হবে।

 

বাংলাদেশে প্রথমবারের মতো বাংলায় ডাবিংয়ে জনপ্রিয় কার্টুন সুপারম্যান  নাগরিকের পর্দায় দেখতে পাবেন সন্ধ্যা ৬ টায়।

 

সুপারম্যান একটি কাল্পনিক কমিক চরিত্র। আমেরিকান লেখক জেরি সিগাল এবং জোই শাস্টার ১৯৩২ সালে চরিত্রটি প্রথম তৈরি করেন । ১৯৩৮ সালে তারা ডিসি কমিকসের কাছে চরিত্রটি বিক্রি করে দেন। চরিত্রটি প্রথম প্রকাশিত হয় ১৯৩৮ সালের জুন মাসে একশন কমিকসের প্রথম সংখ্যায়। পরবর্তীতে জনপ্রিয় এই সুপার হিরো চরিত্রটি ব্যবহার করা হয় নানা রেডিও চ্যানেল, টেলিভিশন সিরিয়াল, চলচ্চিত্র, সংবাদপত্রের স্ট্রিপ বা ভিডিও গেইমে।

 

 

কমিকটির কাহিনী অনুযায়ী, সুপারম্যান ক্রিপটন গ্রহে জন্মগ্রহন করে। সে সময় তার নাম ছিল ক্যাল-এল। ক্রিপটন ধ্বংস হবার আগ মুহুর্তে তার বাবা তাকে পৃথিবীতে পাঠিয়ে দেয়। আমেরিকার ক্যানসাস শহরের এক কৃষক ও তার স্ত্রী তাকে খুঁজে পায়। সেখানে সে ক্লার্ক কেন্ট নামে শৃংখলার সাথে বড় হতে থাকে। ছোটবেলা থেকেই তার নানা অতিমানবীয় ক্ষমতা দেখা যায় এবং বড় হবার সাথে সাথে সে এ ক্ষমতা দিয়ে মানুষের উপকার করতে থাকে।

 

 

ফাআ//মাও//জাআ

3 responses to “নাগরিক টিভিতে জনপ্রিয় কার্টুন সিরিজ সুপারম্যান”

  1. […] সন্ধ্যা ৬টায় দেখবেন বাংলায় ডাবকৃত বিশ্বখ্যাত জনপ্রিয় কার্টুন সিরিজ সুপারম্যান। […]

  2. […] সন্ধ্যা ৬টায় দেখবেন বাংলায় ডাবকৃত বিশ্বখ্যাত জনপ্রিয় কার্টুন সিরিজ সুপারম্যান। […]

  3. […] সন্ধ্যা ৬টায় দেখবেন বাংলায় ডাবকৃত বিশ্বখ্যাত জনপ্রিয় কার্টুন সিরিজ সুপারম্যান। […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

LIVE


বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৭০
সুস্থ
৩০
মৃত্যু
সূত্র:আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
১১৩৩৭৭১
সুস্থ
২৩৬০০০
মৃত্যু
৬০৩৯৬
সূত্র: ওয়ার্ল্ড মিটার
করোনা মোকাবিলায় কানাডা
বিসিজি টিকা হতে পারে করোনার হাতিয়ার
করোনা আতঙ্কে মানসিক স্বাস্থ্য ভালো রাখবেন যেভাবে
গাছের ওপর ৭ তরুণের কোয়ারেন্টিন!