বাংলাদেশ, বিনোদন , ,

নাগরিক টিভিতে জনপ্রিয় কার্টুন সিরিজ সুপারম্যান

যেখানে কোন অন্যায় সেখানেই হাজির সুপারম্যান। দুষ্ট লোকদের শায়েস্তা করতে যার জুড়ি মেলা ভার। ছোট থেকে বড় সকলের মন জয় করা কার্টুন চরিত্র সুপারম্যান  নিয়ে হাজির হচ্ছে নাগরিক। ১ আগস্ট ২০১৮ বুধবার থেকে কার্টুনটি প্রচার শুরু হবে।

 

বাংলাদেশে প্রথমবারের মতো বাংলায় ডাবিংয়ে জনপ্রিয় কার্টুন সুপারম্যান  নাগরিকের পর্দায় দেখতে পাবেন সন্ধ্যা ৬ টায়।

 

সুপারম্যান একটি কাল্পনিক কমিক চরিত্র। আমেরিকান লেখক জেরি সিগাল এবং জোই শাস্টার ১৯৩২ সালে চরিত্রটি প্রথম তৈরি করেন । ১৯৩৮ সালে তারা ডিসি কমিকসের কাছে চরিত্রটি বিক্রি করে দেন। চরিত্রটি প্রথম প্রকাশিত হয় ১৯৩৮ সালের জুন মাসে একশন কমিকসের প্রথম সংখ্যায়। পরবর্তীতে জনপ্রিয় এই সুপার হিরো চরিত্রটি ব্যবহার করা হয় নানা রেডিও চ্যানেল, টেলিভিশন সিরিয়াল, চলচ্চিত্র, সংবাদপত্রের স্ট্রিপ বা ভিডিও গেইমে।

 

 

কমিকটির কাহিনী অনুযায়ী, সুপারম্যান ক্রিপটন গ্রহে জন্মগ্রহন করে। সে সময় তার নাম ছিল ক্যাল-এল। ক্রিপটন ধ্বংস হবার আগ মুহুর্তে তার বাবা তাকে পৃথিবীতে পাঠিয়ে দেয়। আমেরিকার ক্যানসাস শহরের এক কৃষক ও তার স্ত্রী তাকে খুঁজে পায়। সেখানে সে ক্লার্ক কেন্ট নামে শৃংখলার সাথে বড় হতে থাকে। ছোটবেলা থেকেই তার নানা অতিমানবীয় ক্ষমতা দেখা যায় এবং বড় হবার সাথে সাথে সে এ ক্ষমতা দিয়ে মানুষের উপকার করতে থাকে।

 

 

ফাআ//মাও//জাআ
LIVE


মোবাইল-টিভিতে চোখ, কতটা ক্ষতি হচ্ছে শিশুর!
কেন নেবেন কাউন্সেলিং সেবা?
টেইলর সুইফটের প্রতিদিনের রুটিন
আমাজন রেইন ফরেস্টের নিধন বেড়েছে ৮৫ শতাংশ