27 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
spot_imgspot_img

পরপর ৩ হার, পান্ডিয়ার নেতৃত্ব নিয়ে প্রশ্ন মুম্বাইয়ের দর্শকদের

কিছুতেই যেন হার্দিক পান্ডিয়াকে নেতা হিসেবে মানতে পারছে না ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ-আইপিএলের অন্যতম জনপ্রিয় দল মুম্বাই ইন্ডিয়ান্সের দর্শকরা। এরমধ্যে আবার হারের হ্যাটট্রিক। তাইতো ঘরের মাঠেও দর্শকদের সমালোচনা শুনতে হয়েছে পান্ডিয়াকে। একে তো রোহিতের জায়গায় হয়েছেন নেতা, তার ওপর দলের এমন পারফরম্যান্স। তাহলে কি রোহিত-পান্ডিয়ার দ্বন্দ্বেই মুম্বাইয়ের এমন অধঃপতন?

আইপিএলে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথম ম্যাচ খেলতে নেমেছিল মুম্বাই। ফ্র্যাঞ্চাইজি দলটির অধিনায়ক হিসেবে ঘরের মাঠে এটা ছিল পান্ডিয়ার প্রথম ম্যাচ। টস করতে যাওয়ার সময়ও মুম্বাইয়ের সমর্থকেরা স্লোগান দিয়েছেন ‘রোহিত! রোহিত!’ বলে।

পান্ডিয়ার প্রতি ক্ষোভটা হয়তো কিছুটা কমতো যদি মুম্বাই ম্যাচটা জিততে পারত। কিন্তু সেটিও হয়নি। আগে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেটে মাত্র ১২৫ রানে থেমেছে মুম্বাইয়ের ইনিংস। তাড়া করতে নেমে ২৭ বল হাতে রেখে ৬ উইকেটে জিতেছে রাজস্থান। রিয়ান পরাগের অপরাজিত ৩৯ বলে ৫৪ রানের ইনিংসে হেসে-খেলেই জিতেছে রাজস্থান।

এ নিয়ে ৩ ম্যাচের সবগুলো জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এল ৬ পয়েন্ট পাওয়া সঞ্জু স্যামসনের দল। আর মুম্বাই টানা ৩ ম্যাচ হেরে ১০ দলের পয়েন্ট তালিকায় তলানিতে। একে তো রোহিতের জায়গায় অধিনায়ক, তারওপর দলের এমন পারফরম্যান্স।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন