27 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
spot_imgspot_img

বাংলাদেশে উন্মোচিত হলো গ্যালাক্সি এ-১৫ ফাইভজি মডেল

বাংলাদেশে উন্মোচিত হলো গ্যালাক্সি এ-১৫ ফাইভজি মডেল। ব্যাটারি ৫ মিলিঅ্যাম্পিয়ার। সুপার অ্যামোলেড ডিসপ্লেতে রাত-দিন গেমিং ও স্ট্রিমিং সুবিধা মিলবে।

স্যামসাং ইন্ডিয়া ইলেকট্রনিকস প্রাইভেট লিমিটেডের বাংলাদেশ ব্রাঞ্চ অফিসের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, বাংলাদেশে গ্যালাক্সি এ-১৫ ফাইভজি মডেল আত্মপ্রকাশ করল। ডিভাইসটি জীবনকে করবে আনন্দপূর্ণ ও স্মার্ট। মডেলটির ক্যামেরা বৈশিষ্ট্যে ভিন্নতা মিলবে। ভিশন বুস্টার ৬.৫ ইঞ্চি এফএইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে। রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ঘরের বাইরে স্ট্রিমিংয়ে ৮০০ নিট অবধি ব্রাইটনেস বাড়ানো সম্ভব।

রাতে বা কম আলোতে ভিডিওর স্বাচ্ছন্দ্যে থাকছে আই কমফোর্ট শিল্ড; যা ক্ষতিকারক নীল রশ্মি থেকে চোখের সুরক্ষা দেয়। ২৫ ওয়াট ফাস্ট চার্জিং। মডেলে থাকছে প্রাইমারি লেন্স ৫০ মেগাপিক্সেল, ৫ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যমেরা। ফ্রন্ট ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+এসওসি ও মালি জি৬৭-এমপি২ জিপিইউ। মডেলের তিনটি সংস্করণ যথাক্রমে ৬/১২৮জিবি, ৮/১২৮জিবি আর ৮/২৫৬জিবি। ইন্টারনাল স্টোরেজ মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে এক টেরাবাইট অবধি বাড়ানো সম্ভব।

অ্যান্ড্রয়েড ১৩ সংস্করণের ওপর ভিত্তি করে ওয়ান ইউআই ব্যবহৃত। চতুর্থ প্রজন্মের ওএস আপগ্রেড ও ৫ বছরের সিকিউরিটি মেইনটেন্যান্স পাওয়া যাবে। পিন, পাসওয়ার্ড ও প্যাটার্নের মতো ব্যক্তিগত তথ্য সুরক্ষায়
থাকছে সার্টিফায়েড ইএএল৫প্লাস। দাম ৩১ হাজার ২৯৯ টাকা।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন