27 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
spot_imgspot_img

ব্রাজিলিয়ান অভিনেত্রীর প্রেমে পড়েছেন শাহরুখ পুত্র!

বলিউডের বাদশার পুত্র তিনি। ছোটবেলা থেকেই ক্যামেরার আশপাশেই বড় হয়েছেন। বিনোদনের জগতে পা রাখলেও নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন। তাতেও তাঁকে নিয়ে আগ্রহের অন্ত নেই ভক্তদের। মাদককাণ্ডে একটা সময় হাজতবাস করতে হয় তাকে। এবার জোর জল্পনা; প্রেমে পড়েছেন এ হার্টথ্রুব আরিয়ান খান।

ভারতীয় কেউ নন, ব্রাজিলিয়ান তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শাহরুখের বড় ছেলে। ব্রাজিলের নাগরিক হলেও ভারতে বহু বছর ধরে কাজ করছেন লারিসা বনেসি। অক্ষয় কুমার, জন আব্রাহামের সঙ্গে কাজ করেছেন তিনি। কিন্তু কিভাবে জানা গেল লারিসা-আরিয়ানের প্রেমের খবর?

সম্প্রতি আরিয়ানের ইনস্টাগ্রামে দেখা গেছে, তিনি লারিসাকে অনুসরণ করেন। শুধু এই অভিনেত্রীকে নয়, তাঁর গোটা পরিবারকেই অনুসরণ করেন বাদশা-পুত্র। জানা যাচ্ছে, লারিসার মাকে জন্মদিনে নাকি উপহারও পাঠিয়েছেন আরিয়ান। তা-ও আবার নিজের ব্র্যান্ডের পোশাক। কিন্তু কে এই লারিসা?

লারিসা পেশায় অভিনেত্রী। ব্রাজিলের নামী মডেলও। তবে বেশ কয়েক বছর আগেই ভারতে চলে আসেন। অক্ষয় কুমার এবং জন আব্রাহমের ‘দেশি বয়েজ়’ ছবির হিট গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন। সাইফ আলি খানের ‘গো গোয়া গন’-ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে হিন্দি সিনেমায় লারিসার অভিষেক হয়।

নিজের প্রথম ওয়েব সিরিজের কাজ নিয়ে এখন ব্যস্ত আরিয়ান। শাহরুখ-পুত্র বলে বাড়তি কোনও অহঙ্কার নেই আরিয়ানের। সকলের মতামতের গুরুত্ব আছে তাঁর কাছে। ঘনিষ্ঠ সূত্রের দাবি, ‘‘আরিয়ান এমন এক জন মানুষ যিনি সমালোচনা সহ্য করতে যেমন পারেন, তেমনই অন্যের মতামতকে গুরুত্ব দেন। দিন কয়েক আগেই একটি দৃশ্যে মনের মতো শট পাচ্ছিলেন না, তখন পুরনো সব কলাকুশলীদের পরামর্শ অনুযায়ী শট নেন।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন