27 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
spot_imgspot_img

গরুচোর সন্দেহে গণপিটুনিতে গাজীপুর ২ জনের মৃত্যু

গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে দুইজন নিহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি। নিহত দুইজনের বয়স আনুমানিক ২৮ থেকে ৩০ বছর। তাদের হত্যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

জানা গেছে, গত রাতে নামিলা গ্রামের মো. চান মিয়ার বাড়িতে অজ্ঞাত পরিচয়ের কিছু লোক গরু চুরির উদ্দেশ্যে যায়। এসময় চান মিয়া বিষয়টি টের পেয়ে ডাকাডাকি করে এলাকাবাসীকে জড়ো করেন। স্থানীয়রা ধাওয়া করে একজনকে ধরে ফেলে এবং গণপিটুনি দেয়, এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরজনকে স্থানীয়রা ধাওয়া দিলে পার্শ্ববর্তী বড়িবাড়ি গ্রামে ধানখেতের আড়ালে লুকায়। তবে এলাকাবাসী তাকে খুঁজে বের করে গণপিটুনি দিলে, ঘটনাস্থলে সেও প্রাণ হারায়। এ ঘটনায় আরও পাঁচ গরু চোর পালিয়ে গেছে।

সিংহশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার পারভেজ জানিয়েছেন, “গরু চুরিরোধে এলাকায় গ্রামবাসী পাহারা বসিয়েছিল। বৃহস্পতিবার রাতে গাড়িতে করে একটি কৃষকের বাড়িতে গরু চুরি করতে কয়েকজন আসেন।“গ্রামবাসী বিষয়টি টের পেয়ে তাদের দু’জনকে ধরে গণপিটুনি দেয়।

কাপাসিয়া থানার ডিউটি অফিসার এসআই মো. আরিফ বলেন, গণপিটুনিতে গুরুতর আহত দুই যুবককে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাদের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন