27 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
spot_imgspot_img

জনগণের সেবা নিশ্চিত হলে ভোটের চিন্তা থাকবে না: প্রধানমন্ত্রী

জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভবিষ্যতে ভোটের চিন্তা থাকবে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৪ এপ্রিল সকালে নিজের তেজগাঁওয়ের কার্যালয়ে এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। অনুষ্ঠানে, ময়মনসিংহ ও কুমিল্লা সিটি করপোরেশনের নতুন মেয়র ও ৫ জেলা পরিষদ চেয়ারম্যানকে প্রধানমন্ত্রী তার কার্যালয়ের শাপলা হলে শপথ পড়ান। জনপ্রতিনিধিদের জনসেবায় বিশেষ দৃষ্টি দেয়ারও আহবান জানান বঙ্গবন্ধুকন্যা। তিনি বলেন, আওয়ামী লীগ সবসময় জনগণের কল্যাণে কাজ করে।

দুই সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ছাড়াও পাঁচ জেলা পরিষদের চেয়ারম্যানরাও এদিন শপথ নেন। দুই সিটির শপথ নেওয়া মেয়ররা হচ্ছেন; কুমিল্লার তাহসিন বাহার সুচনা এবং ময়মনসিংহের একরামুল হক টিটু। পাঁচ জেলা পরিষদের চেয়ারম্যানরা হলেন-: কুড়িগ্রামের এ এন এম ওবায়দুর রহমান, ঠাকুরগাঁওয়ের আবদুল মজিদ, সিরাজগঞ্জের শামীম তালুকদার, ব্রাহ্মণবাড়িয়ার বিল্লাল মিয়া ও হবিগঞ্জের আলেয়া আক্তার। পরে, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সাধারণ ওয়ার্ডের নবনির্বাচিত ৪৪ জন কাউন্সিলর এবং সংরক্ষিত নারী আসনের কাউন্সিলররাও একই স্থানে শপথ নেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় সরকার বিভাগের সচিব মুহাম্মদ ইব্রাহিম। গত ৯ মার্চ সিটি করপোরেশনের উপ-নির্বাচনে বিজয়ী হন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের মেয়ে তাহসিন বাহার সুচনা। তিনিই কুমিল্লার প্রথম নির্বাচিত নারী মেয়র। একই দিনে অনুষ্ঠিত ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত হন একরামুল হক টিটু।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন