27 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
spot_imgspot_img

নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খালে, চার শিশুসহ ৮ জন নিহত

পিরোজপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খালে পড়ে ৮ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে চার শিশু, দুজন পুরুষ ও নারী রয়েছেন বলে জানা গেছে। বুধবার (৯ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে সদর উপজেলার নাজিরপুর সড়কের নূরানী গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রাইভেট কারটি থেকে ৮ জনের মরদেহ উদ্ধার করেন।

নিহতদের মধ্যে একই পরিবারের চারজন করে রয়েছেন। তারা হলেন, মোতালেব (৪৫), তার স্ত্রী সাবিনা (৩০), তাদের কন্যা মুক্তা (১২) ও ছেলে শোয়াইব (২)। পরিবারটির বাড়ি শেরপুর জেলায়। বাকিরা হলেন– শাওন মৃধা (৩২), তার স্ত্রী আমেনা বেগম (৩০), ছেলে আবদুল্লাহ (৩) ও শাহাদাৎ (১০)। তাদের বাড়ি পিরোজপুরের নাজিরপুর উপজেলার হোগলাবুনিয়া এলাকায়।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেল থেকে জানানো হয়, বুধবার দিবাগত রাত ২টার দিকে পিরোজপুরের নূরানী গেট এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে চার শিশুসহ মোট ৮ জন নিহত হয়েছেন।

নিহত শাওন মৃধার পরিবার জানিয়েছে, মোতালেব ও শাওন ঢাকায় থাকে। বন্ধুত্বের সুবাদে দুই পরিবার একসাথে কুয়াকাটা বেড়াতে গিয়েছিল। বেড়ানো শেষে সবাই শাওনদের গ্রামের বাড়ি হোগলাবুনিয়ায় যাচ্ছিলো। রাত আনুমানিক ৩টার দিকে পিরোজপুর-নাজিরপুর সড়কের নূরানী গেটে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খালে পড়লে পানিতে ডুবে যায় প্রাইভেটকারটি। পরে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে গাড়িতে থাকা ৮ জনকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ৮ জনকেই মৃত ঘোষণা করেন।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা: আসিফ হোসেন জানান, রাত সাড়ে ৩ টার দিকে ৮ জনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন