29 C
Dhaka
বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
spot_imgspot_img

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি জহরুল ও সম্পাদক রিশাদ

নিজস্ব প্রতিনিধি:

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০২৪-২৫ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সকল সদস্যদের ভোটের মাধ্যমে সভাপতি পদে জয়ী হয়েছেন দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহ মোঃ জহরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক মানবকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোঃ রিশাদ হোসেন। 

আজ মঙ্গলবার (৮ অক্টোবর ) বশেমুরবিপ্রবিসাসের সদস্যদের অংশগ্রহণে সকাল ১০টায় নির্বাচন শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ হাসেম রেজা। এছাড়াও পাঁচ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনারের সদস্যরা হলেন ইংরেজি বিভাগের প্রভাষক মোঃ মঈনুল ইসলাম, ইতিহাস বিভাগের প্রভাষক  রুহুল আমিন, বশেমুরবিপ্রবিসাসের সাবেক সভাপতি মোঃ আশরাফুল আলম এবং বশেমুরবিপ্রবিসাসের সাবেক সভাপতি রক্তিম ওহাব।

নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি দৈনিক কালবেলা প্রতিনিধি মো: মিরাজ মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক জাগো নিউজ প্রতিনিধি ফাহমিদ আহসান আকাশ, সাংগঠনিক সম্পাদক দৈনিক সকালের সময় প্রতিনিধি হাবিবুর রহমান উৎস,অর্থ সম্পাদক ঢাকা বিজনেস প্রতিনিধি মোঃ মাসুদ রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক নয়া শতাব্দী প্রতিনিধি মোঃ মমিনুর রহমান এবং দপ্তর সম্পাদক ঢাকা মেইল প্রতিনিধি অপূর্ব আহমেদ ধ্রুব। 

সভাপতি শাহ মোঃ জহরুল ইসলাম বলেন,’বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি প্রতিষ্ঠাকালীন সময় থেকে প্রতিকূলতা মোকাবেলা করে নিরপেক্ষ স্থান থেকে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও আমরা এই ধারা অব্যাহত রাখবো এবং সাংবাদিক সমিতিকে আরো ভালো স্থানে নিয়ে যাওয়ার জন্য কাজ করবো। “

তিনি আরও বলেন, ‘বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে বিশ্ববিদ্যালয় কে এগিয়ে নিতে এবং শিক্ষার্থীদের কল্যাণে পূর্বের ন্যায় দৃঢ় ভূমিকা রাখবে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি।’

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন