26 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
spot_imgspot_img

বিসিবিতে কাজের সুযোগ পেলে নিজেকে নিংড়ে দেবেন পাইলট

নিজের অভিজ্ঞতা ক্রিকেটারদের মাঝে বিলিয়ে দিতে চান সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। বিসিবিতে কাজের ব্যাপারে নতুন সভাপতি ফারুক আহমেদের সাথে কথা হয়েছে বলেও নাগরিককে জানিয়েছেন এই সাবেক অধিনায়ক। কাজের সুযোগ পেলে নিজেকে নিংড়ে দিতে চান পাইলট।

বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফলতম উইকেটরক্ষক ছিলেন খালেদ মাসুদ পাইলট। টাইগারদের হয়ে অধিনায়কের দায়িত্ব পালন করেছেন ২০০১ থেকে ২০০৩ সাল পর্যন্ত। বাংলাদেশের সাবেক কোচ ডেভ হোয়াটমোরের চোখে পাইলট ছিলেন এশিয়ার সেরা উইকেট কিপার।

কিপার হিসেবে পাইলট ছিলেন প্রায় নিখুঁত। ১৯৯৫ থেকে ২০০৬ টানা এগারো বছর জাতীয় দলের কিপার ছিলেন পাইলট। আন্তর্জাতিক ক্রিকেটে অধিনায়কত্ব করা বাংলাদেশের প্রথম উইকেট কিপারও ছিলেন তিনি। একই সাথে দেশের হয়ে প্রথম টেস্ট সেঞ্চুরী করা কিপার পাইলট।

ট্যালেন্টেড এই উইকেট কিপার এবার কাজ করতে চান বিসিবিতে। সুযোগ পেলে নিজের সেরাটা দিবেন বলে নাগরিককে দেয়া একান্ত সাক্ষাৎকারে জানান পাইলট।

পাপনের শাসনামলে সাবেক ক্রিকেটাররা তেমন একটা মূল্যায়ন পাননি। এমন আক্ষেপও তার কণ্ঠে।

মুশফিকুর রহিম, লিটন দাস থেকে শুরু করে বর্তমান প্রজন্মের উইকেট কিপারদের অনুপ্রেরণা ছিলেন পাইলট। এবার কাজের মাধ্যমে বাংলাদেশ দলকে আরো কিছু দেয়ার অপেক্ষায় সাবেক এই অধিনায়ক।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন