29 C
Dhaka
বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
spot_imgspot_img

ভালুকায় বন বিভাগের হয়রানি বন্ধে মানববন্ধন

ময়মনসিংহের ভালুকায় বন বিভাগের হয়রানিমূলক মামলা, ঘুষ, চাঁদাবাজি বন্ধের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে  এলাকাবাসী। 

আজ রবিবার (২৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার সিডস্টোর বাজার আল-মদিনা শপিং কমপ্লেক্সের সামনে বিভিন্ন দাবি সম্বলিত প্যানা-ফেস্টুন হাতে নিয়ে ঘন্টা ব্যাপী মানববন্ধন ও সমাবেশ শেষে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে এক ঘন্টা বিক্ষোভ করে ভুক্তভোগী এলাকাবাসী।

কর্মসূচিতে তোফায়েল ইবনে জামালের সভাপতিত্বে ও মঞ্জুর মাহমুদের সঞ্চালনায় সমাবেশে বক্তারা বলেন আদালতে চলমান সব মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। পাবলিকের নামে বিআরএস রেকর্ডিং জায়গায় বনায়ন বন্ধ করতে হবে। জনগণকে ঘর-বাড়ি নির্মাণে হয়রানি করা যাবে না। মিথ্যা মামলা দেওয়া যাবেনা। আদালতে চলমান মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত বনায়ন করা যাবেনা। ডিমার্কেশন করে সম্পত্তি জনগণকে বুঝিয়ে দিয়ে বনবিভাগের সম্পত্তি বনবিভাগ বুঝে নিবে, এছাড়াও পতিত স্বৈরাচার আওয়ামী সরকারের মদদপুষ্ট দুর্নীতিবাজ রেঞ্জ কর্মকর্তা ও বিট কর্মকর্তার অপসারণ এর দাবি জানান।

এসময় সাবেক ইউপি সদস্য কামাল হোসেন, আব্দুর রউফ, শাহজাহান সিরাজ, আবুল হোসেন মাস্টার, নাসির উদ্দিন, রফিকুল ইসলামসহ আরো অনেকেই বক্তব্য রাখেন।

খবর পেয়ে তাৎক্ষণিক ভালুকা মডেল থানা পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে আন্দোলনকারীদের সাথে কথা বলার পর অবরোধ তুলে নেয়া হয় ।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন