27 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
spot_imgspot_img

মানিকগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

মানিকগঞ্জের শিবালয়ে যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন অন্তত ১০ জন। 

আজ বৃহস্পতিবার(২৬ সেপ্টেম্বর) সকাল ৭ টার দিকে  মহাসড়কের শিবালয় উপজেলাধীন বড় বোয়ালী ব্রীজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, নারায়ণ তেওতা এলাকার ইকবাল হোসেনের স্ত্রী  বিথী আক্তার (৩৮), ঝিকুটিয়া এলাকার বাতেন শেখের স্ত্রী কলি বেগম(৩২) ও সমেজঘর তেওতা এলাকার সাব্বির মিয়ার স্ত্রী সাবিনা আক্তার (২৫)। নিহত ৩ জন জেলার শিবালয় উপজেলার  বাসিন্দা ও তারাসীমা অ্যাপারেলস গার্মেন্টস লিমিটেডের কর্মী। 

হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, মুষলধারে ধারে বৃষ্টির মধ্যে সকালের দিকে আরিচা ঘাট থেকে পোশাক শ্রমিকদের বহনকারী মানিকগঞ্জগামী  বাস ও ঢাকার দিক থেকে আরিচা ফেরিঘাট গামী পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ  হয়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক খাদে পড়ে যায় ও বাসটি রাস্তার মধ্যে দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে ৩ জন নিহত হয়  ও আহত হয় অন্তত ১০ জন। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিস এসে আহত ও নিহতদের উদ্ধার করে স্থানীয় শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

বিষয়টি নিশ্চিত করে বরংগাঈল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইব্রাহিম জানান, বাস- ট্রাক মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজ, সদর হাসপাতালসহ ঢাকার কয়েকটি হাসপাতালে পাঠানো হয়েছে।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন