27 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
spot_imgspot_img

রাজবাড়ীর সাবেক পৌর মেয়রের জামিন নামঞ্জুর

বৈষম্যবিরোধী ছাত্র-আন্দোলনে হামলার ঘটনায় বিস্ফোরক মামলায় গ্রেপ্তার হওয়া রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র মো. আলমগীর শেখ তিতুর (৪২) জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় তিতুকে রাজবাড়ীর ১ নং আমলী আদালতে তোলা হলে বিচারক মোঃ সুমন হোসেন তার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেন।

র‍্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার নাগরিক টেলিভিশনকে বলেন, গত ৩০ আগস্ট রাজবাড়ী সদর থানায় বৈষম্যবিরোধী ছাত্র-আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার মামলায় রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র আলমগীর শেখ তিতুকে গতকাল বুধবার (২৫ সেপ্টেম্বর) রাত ৮টায় ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার ধলেশ্বরী টোল প্লাজা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে গতকাল রাতেই রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, টেন্ডারবাজি ও দুর্নীতিসহ একাধিক অভিযোগ রয়েছে বলে জানা গেছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান বলেন, বুধবার দিবাগত রাত আড়াইটায় র‍্যাব-১০ ফরিদপুর ক্যাম্প সাবেক পৌর মেয়র আলমগীর শেখ তিতুকে আমাদের সদর থানায় হস্তান্তর করে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন।

এর আগে, রাজবাড়ীতে কোটা আন্দোলনের সময় শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ১৭০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৩০০ জনকে আসামি করে রাজবাড়ী সদর থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা করেন রাজবাড়ী সরকারি কলেজের অনার্সপড়ুয়া শিক্ষার্থী ও বৈষম্যবিরোধী ছাত্র-আন্দোলনের সক্রিয় সদস্য রাজিব মোল্লা। মামলায় রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র আলমগীর শেখ তিতু সাত নম্বর আসামি ছিলেন।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন