27 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
spot_imgspot_img

চাঁদা ফেরত সহ নানা দাবি নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের নতুন সভাপতির

আজ শনিবার (৭ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এনসিসিআই) নব নির্বাচিত সভাপতি ও মডেল ডি ক্যাপিটাল ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মো. মাসুদুজ্জামান এক সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জের ব্যবসায়ীদের নিরাপত্তা, আওয়ামী সরকারের আমলে ব্যবসায়ীদের রাজনৈতিক পরিস্থিতির শিকার ও শেখ হাসিনার পতনের পর ব্যবসায়ীদের কাছ থেকে যে  চাঁদা আদায় করা হয়েছে সেগুলো ফেরত চান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিকেএমইএ’র সভাপতি মোহাম্মদ হাতেম, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি মোরশেদ সারোয়ার সোহেল, বিকেএমইএ ’র নির্বাহী সভাপতি ফজলে শামীম এহসান, পরিচালক মো. সাইফুল ইসলাম, রতন কুমার সাহা, মাহবুবুর রহমান, মহসিন রব্বানী, তারেক সালাউদ্দিন, মোহাম্মদ আবু জাফর, মো. সেলিম হোসেন, সোহেল আক্তার, আশিকুর রহমান, মো. জাকারিয়া ওয়াহিদসহ এনসিসিআই এর অন্যান্য সদস্য ও কর্মকর্তাবৃন্দ ।

সংবাদ সম্মেলনে মো. মাসুদুজ্জামান বলেন, সাংবাদিক ভাইবমদের আমাদের বযবসায়ীদের পাশে থাকা দরকার। আমাদের ব্যবসায়ীরা রাজনীতির সাথে জড়িত নয় বরং আমরা পরিস্থিতির শিকার। আমরা ব্যবসায়ীরা সরকার পতনের পর এই পর্যন্ত যে চাঁদা দিয়েছি, সমস্ত চাঁদা ফেরত চাই। আমাদের চাঁদা ফেরত না দেয়া হলে আমরা ব্যবসায়ীদের নিয়ে  শহীদ মিনারে লাল কার্ড প্রদর্শন করবো। এখন থেকে যারা চাঁদা চাইবে সে যতবড় নেতাই হোকনা কেনো, তাকে নারায়ণগঞ্জ থেকে বের করে দেওয়া হবে বলেও তিনি হুমকি দেন।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন