26 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
spot_imgspot_img

আখাউড়ার বন্যা দূর্গতদের মাঝে বিএনপি

আওয়ামীলীগের শাসনামলে মানুষের বাক স্বাধিনতা ছিলনা বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মুশফিকুর রহমান। মুশফিকুর রহমান বলেন, আমাদের কথা বলার সুযোগ ছিল না। গত ১৫ বছর বিএনপির অনেক নেতাকর্মী নির্যাতনের শিকার হয়েছেন। অনেকে মৃত্যুবরণ করেছেন।

তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়াকে একের পর এক অত্যাচার-নির্যাতন করা হয়। মুশফিকুর রহমান বলেন, ছাত্র-জনতার অভ্যুত্থানের মাধ্যমে আমরা কথা বলার স্বাধীনতা ফিরে পেয়েছি।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বন্যার্তদের মাঝে সাহায্য উপহার বিতরণের লক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উক্ত অনুষ্ঠানে তিনি সুযোগ সন্ধানী আওয়ামী নেতাদের কাছ থেকে জনসাধারণকে সর্বদা সতর্ক থাকার আহবান জানান।

আখাউড়া শহীদ স্মৃতি কলেজ মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সাবেক সহ- সভাপতি খন্দকার মো. বিল্লাল হোসেন। বিএনপি নেতা শাহাদাৎ হোসেন লিটনের সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাসিরুল্লাহ খান জুনায়েদ, সৈয়দ শাহ আমান উল্লাহ আমান, আবুল মুনসুর মিশন।

spot_img
spot_img

আরও পড়ুন

spot_img

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

বিশেষ প্রতিবেদন